• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ক্যানসারে আক্রান্ত বলিউডের আরেক অভিনেতা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ অক্টোবর ২০১৮, ১০:০৭
ছবি: সংগৃহীত

মনীষা কৈরালা, ইরফান খান, সোনালি বেন্দ্রের পর এবার ঋষি কাপুর। মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হলেন বলিউডের আরেক তারকা। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ঋষি কাপুর নাকি ক্যানসারের তৃতীয় স্তরে রয়েছেন।

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে আগামী ৪৫ দিন ধরে নাকি টানা চিকিৎসা চলবে ঋষি কাপুরের। আর সেই কারণেই মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি ঋষি কাপুর।

গত ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে রওনা দেন ঋষি কাপুর, নিতু কাপুর ও রণবীর কাপুর। নিউ ইয়র্কে পাড়ি দেয়ার আগে সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাসও শেয়ার করেন ঋষি। আর সেখানেই তিনি জানান, চিকিৎসার জন্য নিউ ইয়র্কে যাচ্ছেন তিনি। চিকিৎসা সম্পূর্ণ করে শিগগিরই দেশে ফিরে আসবেন তিনি।

তবে ঋষি কাপুরের পারিবারিক সূত্র থেকে দাবি করা হয়েছে, ঋষি কাপুরের কী হয়েছে, তা এখনও জানা যায়নি। আর সেই করণেই নিউ ইয়র্কে চিকিৎসা শুরু হয়েছে। তবে ঋষির ক্যানসার হয়েছে বলে যে গুঞ্জন ছড়িয়েছে, তা আদতে সঠিক নয়।

নিউ ইয়র্কে এপার্টমেন্ট ভাড়া নিয়ে রয়েছেন ঋষি কাপুর, নিতু কাপুর ও রণধীর কাপুর। ঋষির চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত কাপুর পরিবার ইউ ইয়র্কেই থাকবে বলে জানা যাচ্ছে। যদিও রণবীর কাপুর বা নিতু কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh