• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন কাজল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ অক্টোবর ২০১৮, ১০:০৩
ছবি: সংগৃহীত

শোবিজ অঙ্গনে যৌন হয়রানি নিয়ে এবার মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কাজল। এই অভিনেত্রী মনে করেন, সব জায়গায় এমন ঘটনা ঘটছে। পুরুষের কাছে নারীরা ভীষণ অসহায়।

সম্প্রতি নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। ২০০৯ সালে একটি সিনেমার শুটিং সেটে এই ঘটনার পর শুটিং না করেই চলে আসেন তনুশ্রী।

পরে নানা পাটেকার লোক পাঠিয়ে তনুশ্রীর গাড়িতে হামলা করে বলে অভিযোগ করেন অভিনেত্রী। সেই ঘটনার পর যুক্তরাষ্ট্রে চলে যান তনুশ্রী। সম্প্রতি দেশে ফিরেছেন তনুশ্রী। তিনি জানান, নানা পাটেকারের কারণেই দেশান্তরি হয়েছিলেন তিনি।

এদিকে নানা পাটেকার মানহানির অভিযোগ করে আইনী নোটিশ পাঠিয়েছেন তনুশ্রীকে। বিষয়টি নিয়ে এখন আলোচনায় সরগরম বলিউড পাড়া। এরই প্রেক্ষিতে এবার যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন কাজল।

এই অভিনেত্রী জানান, তার জীবনে এমন ঘটনার শিকার হননি। এসব কেবল শুনেছেন তিনি এবং অনেকটা গুজবের মতো করে। কাজল বলেন, এ রকম ঘটনা কখনো ঘটতেও দেখিনি, কেবল শুনেছি। জানি না ঘটনা কতটা সত্য, কিন্তু নিজের সামনে এসব হতে দেখলে আমি এর বিরুদ্ধে অবস্থান নিতাম।

এই অভিনেত্রী আরও বলেন, এ রকম বাজে ঘটনা কিন্তু কেবল চলচ্চিত্র অঙ্গনেই ঘটে তা নয়। সব মাধ্যমেই ঘটছে। সর্বত্র এসবের বিরুদ্ধে অবস্থান নেয়ার সময় হয়ে গেছে।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘কাজলরেখা’ সিনেমা নিয়ে সুখবর
কাজলের সঙ্গে কথা না বলার কারণ জানালেন রানি মুখার্জি
‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের
সেন্সর পেল ঈদের দুই সিনেমা
X
Fresh