• ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকের জন্মদিনে পরা আলিয়ার পোশাকের দাম কত?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৯

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের জন্মদিন আজ শুক্রবার। চলতি সময়ে আরেক অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে তার প্রেম নিয়ে চলছে তুমুল আলোচনা। শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ে করবেন না। তবে বিয়ে যখনই করুক না কেন, একে অপরের যেন পিছু ছাড়ছেন না রণবীর-আলিয়া। সর্বদাই তাদের একসঙ্গে দেখা যাচ্ছে।

এদিকে প্রেমিকের জন্মদিনে অন্য এক কারণে আলোচনায় এসেছেন আলিয়া। সেটি হলো আলিয়ার পোশাকের দাম। রণবীরের জন্মদিনে কতো টাকা দামের পোশাক পরেছেন এই অভিনেত্রী তাই এখন আলোচনার বিষয়। এ নিয়েই নানা জল্পনা-কল্পনা চলছে।

রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন তার মা নীতু সিং। সেখানে দেখা যাচ্ছে, রণবীর, নীতু, আলিয়া ও তার মা সোনি রাজদান। সেখানে একটি নীল পোশাক পরে রয়েছেন আলিয়া। আর সেই পোশাকের দাম নিয়েই এতো আলোচনা।

ভি শেপের গলা আর বোল্ড রঙের সঙ্গে মানানসই বেল্ট। এছাড়া কানে বড় রুপার দুল পরেছিলেন। কিন্তু এত সাঁজের পরেও আলোচনায় আসে ওই পোশাকের দাম।

তবে পোশাকটি সম্পর্কে আলিয়া কিছু না বলেও ধারণা করা হচ্ছে যদি নায়িকার প্রিয় ব্র্যান্ড ‘গুচ্চি’র হয়ে থাকে; তাহলে এই পোশাকের দাম ভারতীয় মুদ্রায় এক লাখ ৩০ হাজার রুপি হবে।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলের জন্মদিনের আগে সড়কে ঝরল অঙ্কুশের সহ-অভিনেতার প্রাণ
তারিক আনাম খানের জন্মদিনের ভাবনা
মধ্যরাতে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছাত্র হলে ‌ছাত্রলীগ নেত্রী
‘তোর মতো খাঁটি প্রেমিক আমি জীবনেও দেখিনি’
X
Fresh