• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

দিলীপ কুমারের শারীরিক অবস্থার উন্নতি

অনলাইন ডেস্ক
|  ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৬ | আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৭
ছবি: সংগৃহীত
বলিউডের বরেণ্য অভিনেতা দিলীপ কুমার শারীরিক অসুস্থতা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দিলীপ কুমারের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে উদ্বেগ শুরু হয় বলিউড জুড়ে।

হাসপাতালটির পক্ষ থেকে সংবাদ মাধ্যমে জানানো হয়েছে, নিউমোনিয়ায় আক্রান্ত দিলীপ কুমার। বেশ কিছুদিন ধরেই অসুস্থ তিনি। ফলে, অবস্থা খারাপ হওয়ার সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় দিলীপ কুমারকে। আপাতত চিন্তার তেমন কোনও কারণ নেই। তিনি এখন ভালো আছেন।

এর আগে গত বুধবার দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়, দিলীপ কুমার অসুস্থ। তাকে ভালো করার জন্য প্রত্যেকের প্রার্থনা দরকার। দিলীপ কুমারের টুইটারে অ্যাকাউন্টটি পরিচালনা করেন ফয়জল ফারুকী।

গত বছর আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই বলিউড অভিনেতা। প্রায় এক সপ্তাহ হাসপাতালে রেখে তার চিকিৎসা হয়। সেই সময় দিলীপ কুমারকে দেখতে তার বাড়িতে ছুটে যান শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া’সহ বলিউডের অনেক তারকা।

১৯৯৮ সালে ‘কিলা’ ছবিতে শেষবারের মতো দেখা যায় কিংবদন্তি এ অভিনেতাকে। এছাড়া ‘দেবদাস’, ‘মুঘল-ই-আজম’ ও ‘কর্মা’র মতো দর্শকপ্রিয় ছবিগুলোতে অভিনয় করেছেন। ১৯৯৪ সালে দিলীপ কুমারকে ভারতের ‘দাদাসাহেব ফালকে’ ও ২০১৫ সালে ‘পদ্মভূষণ’ পুরস্কারে ভূষিত করা হয়।

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়