• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

নবরূপে সালমান-শাবনূরের কালজয়ী সিনেমার সেই গান (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৭ | আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১৪
ছবিতে আরজু-পরী
নবরূপে প্রকাশ পেলো দেশের সুপারস্টার নায়ক সালমান শাহ ও শাবনূর অভিনীত কালজয়ী গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে তার নাম ভালোবাসা, তার নাম প্রেম’।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ ছবিটি মুক্তি পেয়েছিল সালমানের মৃত্যুর ৪১ দিন পর অর্থাৎ ১৯৯৬ সালের ১৮ অক্টোবর। জাকির হোসেন রাজুর লেখা, আবু তাহেরের সুর ও সঙ্গীতে সাবিনা ইয়াসমিন ও আগুনের গাওয়া ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের এ গানটি আকাশচুম্বী জনপ্রিয়তা পায়।

দীর্ঘ ২২ বছর পর আবারও নতুন সঙ্গীতায়োজনে শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির জন্য গান গেয়েছেন কণ্ঠশিল্পী ইমরান ও খেয়া। নতুন করে গানটির সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। আর এই গানে পারফর্ম করেছেন চিত্রনায়ক আরজু ও পরীমণি।

এবার অমর নায়ক সালমান শাহকে উৎসর্গ করে গানটি লাইভ টেকনোলজির ইউটিউবে গতকাল প্রকাশ করা হয়।

কায়েস আরজু ও পরীমণি অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি সম্প্রতি বিনা কর্তনে সেন্সর সনদ পেয়েছে।

------------------------------------------------------------------
আরও পড়ুন : আবারও আমেরিকার ৫ শহরে ‘স্বপ্নজাল’
------------------------------------------------------------------

কমেডি, রোমান্স ধাঁচের ছবিটি ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে নির্মিত হয়েছে। ছবিতে মোট ছয়টি গান রয়েছে। এর একটি গান হলো ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে, তার নাম ভালোবাসা, তার নাম প্রেম’।

ছবির কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সংলাপ, চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। আরজু-পরী ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকাসহ অনেকে।

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়