• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

অতীত মনে করে কাঁদলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৭ আগস্ট ২০১৮, ১৭:২০ | আপডেট : ২৭ আগস্ট ২০১৮, ১৭:৪০
ছবি: সংগৃহীত
বলিউড অভিনেত্রী কঙ্গনা রানউত এবার সংবাদ সম্মেলনে এসে কেঁদে ফেললেন। মূলত ক্যারিয়ারের শুরুর দিকের স্ট্রাগলের কথা বলতে গিয়েই আবেগতাড়িত হয়ে পড়েন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি ফ্যাশন শো’তে অংশ নিতে গিয়ে র‌্যাম্পে হাঁটেন কঙ্গনা। গত শনিবার ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিনে ফ্যাশন ডিজাইনার পঙ্কজ ও নিধির ডিজাইন করা নীল রঙের গাউনে র‌্যাম্পে হাঁটতে দেখা যায় কঙ্গনাকে।

এদিকে কঙ্গনা সম্পর্কে বলতে গিয়ে এদিন দুই ফ্যাশন ডিজাইনার পঙ্কজ ও নিধি বলেন, প্রগতিশীল সুপারস্টার কঙ্গনা। তার মতো এমন মডেল খুব কমই আছে।

র‌্যাম্পে হাঁটার পর সংবাদ সম্মেলনে আসেন কঙ্গনা। সেখানে যখন কঙ্গনার প্রশংসায় সবাই পঞ্চমুখ তখন আবেগে কেঁদে ফেলেন তিনি। এসময় নিজের স্ট্রাগল সময়ের কথা শোনান এই অভিনেত্রী।

মধ্যবিত্ত পরিবারের মেয়ে কঙ্গনাকে ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান তৈরি করতে গিয়ে অনেক স্ট্রাগল করতে হয়। শুরুর দিকে র‌্যাম্পে হাঁটার অভ্যাস তৈরি করতে অনেকদিন সময় লেগেছে। যখন র‌্যাম্পের অভিজ্ঞতা তেমন ছিল না তখন ‘ফ্যাশন’নামের একটি ছবিতে র‌্যাম্প মডেলের চরিত্রে অভিনয় করেছেন।
-------------------------------------------------------
আরও পড়ুন : গৃহপরিচারিকার বিয়েতে আলিয়া
-------------------------------------------------------

সেই ছবিতে অভিনয়ের জন্যই র‌্যাম্পে হাঁটা শিখেছিলেন। সারারাত জেগে র‌্যাম্পের হাঁটা চর্চা করতেন কঙ্গনা। মূলত ক্যারিয়ারের শুরুর দিকের সেই কথায় মনে করে কেঁদে ফেলেন এই অভিনেত্রী।

এখন নতুন সিনেমা নিয়েই ব্যস্ত আছেন কঙ্গনা। শিগগিরই অশ্বিনী আইয়ার পরিচালিত ‘পাঙ্গা’ ছবিতে কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন কঙ্গনা। সেখানে তাকে জাতীয় দলের হয়ে কাবাডি খেলতে দেখা যাবে।

এছাড়া ‘দ্য কুইন অফ ঝাঁসি’, ‘মেন্টাল হ্যায় কেয়া’ সিনেমা নিয়েও ব্যস্ত আছেন এই অভিনেত্রী। সিনেমার ব্যস্ততার মাঝেই সম্প্রতি র‌্যাম্পের মঞ্চেও অংশ নেন তিনি।

আরও পড়ুন :  

 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়