• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

গৃহপরিচারিকার বিয়েতে আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৭ আগস্ট ২০১৮, ১৭:১৪ | আপডেট : ২৭ আগস্ট ২০১৮, ১৭:৩৯
ছবি: সংগৃহীত
কিছুদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন আলিয়া ভাট। এর আগে রণবীরের সঙ্গে সেজেগুজে হাজির হয়েছিলেন সোনম কাপুরের বিয়েতেও।

এবার সেজেগুজে গৃহপরিচারিকার বিয়েতে উপস্থিত হয়ে আলোচনা তৈরি করেছেন আলিয়া। এই অভিনেত্রীর এমন আচরণে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসা পাচ্ছেন তিনি। আলিয়া অবশ্য প্রশংসা পাবার আশায় এটা করেননি। 

সম্প্রতি, একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক নববধূকে একহাতে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া। পাশে রয়েছেন নববধূর বরও। জানা যায়, ওই নববধূ আর কেউ নন। তিনি আলিয়ার গৃহপরিচারিকা। ওই নারীর নাম অবশ্য জানা যায়নি।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়- সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটি বেশ কয়েক বছর আগের। ছবিটিতে আলিয়াকে বেশ কম বয়সীই দেখা যাচ্ছে। তবে এই পুরনো ছবিটিকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হচ্ছেন আলিয়া।
-------------------------------------------------------
আরও পড়ুন : অতীত মনে করে কাঁদলেন কঙ্গনা
-------------------------------------------------------

অভিনেত্রী আলিয়া ভাট এখন অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তার সঙ্গে ছবিটিতে অভিনয় করছেন রণবীর কাপুর। পাশপাশি অমিতাভ বচ্চনের মতো তারকাকেও দেখা যাবে এই ছবিতে।

এছাড়া রণবীর সিংয়ের বিপরীতে আলিয়ার ‘গলি বয়’ ছবিটিও এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। শোনা যাচ্ছে ২০১৯ সালের ভালোবাসা দিবসে মুক্তি পেতে পারে ছবিটি। এদিকে আগামী বছরই আলিয়া নাকি তার প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে বিয়েটা সেরে ফেলতে পারেন বলেও শোনা যাচ্ছে। মেয়ের ব্যক্তিগত এই সিদ্ধান্তে বাবা মহেশ ভাটেরও কোনও আপত্তি নেই বলে সেটা স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন :  

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়