• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

‘দোয়েল পাখি কন্যা রে’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ আগস্ট ২০১৮, ১৫:৫২ | আপডেট : ২৫ আগস্ট ২০১৮, ১৬:১৮
ছবি: সংগৃহীত
প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান আগেই জানিয়েছিলেন ঈদ উপলক্ষে প্রকাশ করা হবে ‘দেবী’ সিনেমার নতুন গান। গতকাল ২৪ আগস্ট গানটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে।

‘দোয়েল পাখি কন্যা রে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ। গানের কথা লিখেছেন রাকিব হাসান রাহুল, সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রীতম।

গানের কথাগুলো এমন- “মায়াবতী কন্যা রে শালুক ফোটা ফুল রে/ রসগোল্লার মত মিষ্টি কন্যার হাসি রে/ আয় দেইখ্যা যা, আয় দেইখ্যা যা। দোয়েল পাখি কন্যা রে/ লাউয়ের ডগা হাত রে/ আতা গাছে তোতা গান গায়/ তারে দেইখ্যা রে/ আয় শুইনা যা, আয় দেইখ্যা যা।”

-------------------------------------------------------
আরও পড়ুন :সাড়া জাগাতে পারেনি ঈদের ৩ সিনেমা
-------------------------------------------------------

জয়া আহসান বলেন, “কিছুদিন আগেই ‘দেবী’ সিনেমার টিজার মুক্তি দেয়া হয়েছে। সবাই সেটি পছন্দ করেছেন। এজন্য আমরা ভীষণ কৃতজ্ঞ সবার কাছে। এবার প্রকাশ করা হলো দেবী সিনেমার গান। এই গানটি গেয়েছেন মমতাজ আপা।”

হুমায়ূন আহমেদের বিখ্যাত মিসির আলী সিরিজের উপন্যাস 'দেবী'র উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবিটি। পরিচালনা করছেন অনম বিশ্বাস। প্রযোজনা করেছেন জয়া আহসান।

এই ছবিতে মিসির আলীর ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। আর রানুর ভূমিকায় অভিনয় করেছেন জয়া।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এর আগে গত এপ্রিল মাসে মুক্তি পায় 'দেবী' ছবির প্রথম পোস্টার। ১৫ এপ্রিল মুক্তি পায় ছবির টিজার।

আরও পড়ুন :

পিআর/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়