• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

মিউজিক ভিডিওতে ক্যারিয়ার শুরু করেছিলেন জিৎ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ আগস্ট ২০১৮, ১৭:৪৬ | আপডেট : ১২ আগস্ট ২০১৮, ১৮:১৩
ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় নায়ক জিৎ। তার আসল নাম জিতেন্দ্র মদনানী। টালিগঞ্জে ‘সাথী’ ছবির মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন।  তার বিপরীতে ছিলেন ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী। ২০০২ সালে মুক্তি পায় ‘সাথী’’ ছবিটি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

তবে ‘সাথী’ নয়, এই ছবির বহু আগেই মুম্বাইতে নিজের ভাগ্য পরীক্ষা করতে গিয়েছিলেন জিৎ। এই তথ্য হয়তো অনেকেরই অজানা। সম্প্রতি টুইটারে জিৎ-এর এক ভক্ত তার  ক্যারিয়ারের প্রথম দিকের কথা মনে করিয়ে দিয়েছেন।

জিৎ-এর এক ভক্ত হঠাৎ করেই প্রিয় নায়কের একটি হিন্দি গানের ভিডিও খুঁজে পান। এরপর টুইটারে তার লিঙ্ক শেয়ার করেছেন তিনি। সেই ভক্তের ধারণা ছিল, এটি হয়তো জিৎ অভিনীত কোনও হিন্দি ছবির গান। আর সে কারণে ছবির নাম জানতে চান তিনি।

উত্তরে জিৎ অবশ্য জানিয়েছেন, এটি কোনও হিন্দি ছবির গান নয়। এটি একটি মিউজিক ভিডিও। ১৯৯৭ সালে গানটির শুটিং হয়। পুরনো এই গানটি হঠাৎ খুঁজে পেয়ে নস্টালজিক হয়ে পড়েছেন অভিনেতা।

ক্যারিয়ারের শুরু দিকে বেশ কিছু হিন্দি গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেন জিৎ। এছাড়া ২০০১ সালে ‘চান্দু’ নামে একটি তেলেগু ছবিতেও অভিনয় করেছিলেন ‘বস’ খ্যাত এই তারকা।

আরও পড়ুন :

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়