• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় আমিন খান-সম্পা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ আগস্ট ২০১৮, ১৭:২১ | আপডেট : ০৫ আগস্ট ২০১৮, ১৭:২৫
জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। তারকাবহুল চলচ্চিত্র ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’-এ দেখা যাবে তাকে।  এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন মঞ্চ অভিনেত্রী তামান্না সম্পা।

বিখ্যাত কথাসাহিত্যিক ও কালজয়ী উপন্যাসিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের অসাধারণ সৃষ্টিকর্মের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণ করছেন আরিফুর জামান আরিফ। কাহিনি ও সংলাপ লিখেছেন কথাশিল্পী হাশিম আখতার মো. করিম দাদ। সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালানা করছেন আরিফুর জামান আরিফ।

--------------------------------------------------------
আরও পড়ুন : অভিনেত্রী নওশাবা চার দিনের রিমান্ডে
-------------------------------------------------------

নির্মাতা জানালেন,  সিনেমায় আমিন খান ও সম্পা এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে বড়দিদি উপন্যাসের নায়িকা বড়দিদি (মাধবী দেবী) চরিত্রে অভিনয় করবেন সম্পা। অন্যদিকে সুরেন্দ্র চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন গাজী রাকায়েত। আরও রয়েছেন ফেরদৌস, পপি, মৌসুমী হামিদ, শাহনূর, আনিসুর রহমান মিলনসহ অনেকে।

বিশেষ একটি চরিত্রে দেখা যাবে রামেন্দু মজুমদারকে। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় ৭টি গান থাকছে। সবগুলো গান লিখেছেন মো. রফিকুজ্জামান। সঙ্গীত পরিচালনা করছেন আলী আকরাম শুভ। চিত্রগ্রহণ করছেন তপন আহমেদ। সম্পাদনা করছেন তৌহিদ হোসেন চৌধুরী।

আরও পড়ুন : 

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়