• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

‘হ্যাঁ, এটাই আমি’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ আগস্ট ২০১৮, ১৬:২১ | আপডেট : ০৫ আগস্ট ২০১৮, ১৬:২৫
ছবি: সংগৃহীত
শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। সম্প্রতি সে খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এই মুহূর্তে নিউইয়র্কে চিকিৎসা চলছে তার।

চিকিৎসার প্রয়োজনে চুল কেটে ফেলার ভিডিও শেয়ার করেছিলেন ওয়েব দুনিয়ায়। চুল কাটার সময় কাঁদতে দেখা গিয়েছিল সোনালিকে। আর এবার তিনি কেশহীন। চিকিৎসার প্রয়োজনে তাকে ন্যাড়া হতে হয়েছে। সেই ছবিই শেয়ার করে সোনালি লিখলেন, ‘হ্যাঁ, এটাই আমি।’

আজ বন্ধু দিবসে নিজের নতুন ছবি শেয়ার করেছেন সোনালি। কারণ বন্ধুত্বটা সেলিব্রেট করতে চেয়েছেন তিনি। তাকে এই চেহারায় দেখে ভেঙে পড়েছেন তার ভক্তরা অনুরাগীরা। কিন্তু সোনালি পজিটিভ।

--------------------------------------------------------
আরও পড়ুন : অভিনেত্রী নওশাবার বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা
-------------------------------------------------------

ছবিতে সোনালির সঙ্গে রয়েছেন সুজান খান এবং গায়ত্রী যোশি ওবেরয়। তিন বন্ধুর ছবিটি তুলেছেন হৃত্বিক রোশন। সোনালি লিখেছেন, ‘আমি বন্ধুদের কাছে কৃতজ্ঞ। ওরাই আমার শক্তির স্তম্ভ। এই পরিস্থিতিতে সব সময় আমার পাশে রয়েছে ওরা। ব্যস্ততার মধ্যেই ওরা ফোন করে, ম্যাসেজ করে। আমার সঙ্গে দেখা করে। আসলে কোনও মুহূর্তই আমায় একাকিত্ব অনুভূব করতে দেয় না। আসল বন্ধুত্ব কী, সেটা বুঝিয়ে দেয়ার জন্য ধন্যবাদ।’

কেশহীন ছবিটি সম্পর্কে সোনালির বলেন, ‘এখন এটাই আমি। আমার রেডি হতে অনেক কম সময় লাগছে। কারণ কেশ পরিচর্যা করতে হয় না।’

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।

আরও পড়ুন : 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়