• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অনন্ত জলিলের গাড়ি আটকালো আন্দোলনরত শিক্ষার্থীরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ আগস্ট ২০১৮, ১৮:০৮

গত ছয়দিন ধরে নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর বিভিন্ন পয়েন্টে ট্রাফিক পুলিশের মতো গাড়ির লাইসেন্স পরীক্ষা করছে শিক্ষার্থী। আজ শনিবার দুপুরে বনানীতে তারা নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিলের গাড়ি আটকায়। এ সময় অনন্ত জলিলের সঙ্গে ছিলেন স্ত্রী বর্ষা ও ছেলে।

শিক্ষার্থীরা অনন্ত জলিলকে ৫ মিনিটের জন্য গাড়ি থেকে নেমে আন্দোলনে শরিক হবার আহ্বান জানান। অনন্ত জলিল জানান, তার ইচ্ছে থাকা সত্ত্বেও নামতে পারছেন না। কারণ এতে করে বাড়তি ভিড় হবে।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশে অনন্ত বলেন, আমি আজকেই ফেসবুকে আন্দোলনটি নিয়ে পোস্ট দিতাম। পৃথিবীর সব ভালো কিছু ছাত্র আন্দোলনের মাধ্যমেই আসে। কারণ ছাত্ররাই নিঃস্বার্থভাবে কাজ করে। তাদের উদ্যোগী হবার ফলে আইডিয়ার পরিবর্তন হয়। ছাত্রদের সব আন্দোলনই ভালো কিছু বয়ে আনে। আমি তোমাদের এই দাবিকে সমর্থন করছি।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের অদূরে বিমানবন্দর সড়কে (র‍্যাডিসন হোটেলের উল্টোদিকে) বাসচাপায় রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া খানম মিম ও আবদুল করিম রাজিব নিহত হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট চালকের দৃষ্টান্তমূলক শাস্তি, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও নৌমন্ত্রীর অনৈতিক বক্তব্যের প্রতিবাদসহ ৯ দফা দাবি জানায় শিক্ষার্থীরা। একই দাবিতে গত সাত দিন ধরে শিক্ষার্থীরা রাজধানীর সড়ক অবরোধ ও বিক্ষোভ করে আসছে।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
শান্তর অধিনায়কত্ব নিয়ে যা বললেন সাকিব
হাতিয়ায় হেলমেট বাহিনীর তাণ্ডব, ব্যবসায়ীর দোকান ভাঙচুর
শাহিনের অধিনায়কত্ব নিয়ে যা ভাবছে পিসিবি
X
Fresh