• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

আসছে ‘বাহুবলী ৩’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ আগস্ট ২০১৮, ১৬:৪৭
বলিউডের অন্যতন দর্শকপ্রিয় সিনেমা ‘বাহুবলী’। জনপ্রিয় নির্মাতা রাজামৌলীর সিনেমাটি সারা বিশ্বে ১৫০০ কোটির টাকার ব্যবসা করেছে।

দর্শকদের আগ্রহ বিবেচনা করে ‘বাহুবলী’র তৃতীয় পর্ব বানানোর সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা। মজার ব্যাপার হলো এবার বাহুবলীর সিক্যুয়াল নয়,  তৈরি হতে চলেছে বাহুবলীর প্রিক্যুয়েল।

তার মানে হলো- এর আগে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘বাহুবলী: দ্য কনক্লুশান’ মুক্তি পেয়েছে। এবার আসছে ‘বাহুবলী: বিফোর দ্য বিগিনিং’।

ভারতীয় গণমাধ্যমের খবর- তৃতীয় পর্ব সিনেমার আকারে নয়, ওয়েব সিরিজের আকারে আসবে। এটি দেখা যাবে নেটফ্লিক্স-এ। রাজমাতা শিবগামী দেবীর উত্থান এবং মাহিশমতী সাম্রাজ্য ও তার রাজনীতি নিয়ে তৈরি হবে সিনেমাটি। সিনেমার নাম রাখা হয়েছে ‘দ্য রাইস অব শিবগামী’। আনন্দ নীলকান্তের লেখা বই থেকে অনুপ্রাণিত হয়ে ওয়েব সিরিজটি তৈরি হতে যাচ্ছে।

‘বাহুবলী’র প্রিকুয়েল নিয়ে পরিচালক রাজামৌলী বলেন- ‘আমি ভীষণ খুশি নেটফ্লিক্সের এই উদ্যোগে। এতে বাহুবলী সিরিজটি আরও অনেক বড় এবং মহাকাব্যের আকারে বিশ্বের দরবারে তুলে ধরা সম্ভব হবে। যেটা সিনেমার গল্পকার হিসেবে আমার কাছে ভীষণই আনন্দের। এতে মহাকাব্যে আরও অনেক নাটকীয় মোড় তুলে ধরা সম্ভব হবে।’

কিন্তু ওয়েব সিরিজে সিনেমার নায়ক প্রভাসকে দেখা যাবে না। প্রভাস বাহুবলী ১ ও ২-এর কেন্দ্রীয় চরিত্রে ছিলেন।

এই ওয়েব সিরিজে শিবগামী দেবী অর্থাৎ যে চরিত্রে অভিনেত্রী রাম্যা কৃষ্ণণকে দেখা গিয়েছিল। এটা সেই শিবগামী দেবীরই ছেলেবেলা তুলে ধরা হবে। তবে বাহুবলীর এই তৃতীয়পর্বে কোন কোন অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করবেন, তা জানানো হয়নি।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়