• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

হঠাৎ অসুস্থ পাওলি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ জুলাই ২০১৮, ২০:১২ | আপডেট : ২০ জুলাই ২০১৮, ০৯:৩২
ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার অভিনেত্রী পাওলি দাম হঠাৎ করেই বেশ অসুস্থ হয়ে পড়েছেন।  

স্লিপ ডিস্কের ব্যথায় ভুগছেন তিনি। ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানানো হয়েছে, চিকিৎসক সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন পাওলিকে। আপাতত চিকিৎসকের পরামর্শেই চলছেন এই অভিনেত্রী। এখন আগের চেয়ে কিছুটা ভালো অনুভব করছেন।

এদিকে শুক্রবার মুক্তি পেয়েছে পাওলি অভিনীত নতুন সিনেমা ‘মাটি’। অসুস্থতা সত্ত্বেও সিনেমার প্রিমিয়ারে হাজির হয়েছিলেন তিনি। কিন্তু পরে আবারও অসুস্থ হয়ে পড়েন।

--------------------------------------------------------
আরও পড়ুন  : ‘লাভেলো আর জেনারেশন’-এ এবারের ব্যান্ডদল ‘স্কিলড’
--------------------------------------------------------

ছবিতে পাওলির চরিত্রের নাম মেঘলা। ছবির কাহিনি গড়ে উঠেছে মূলত মেঘনার পরিবারকে কেন্দ্র করে। তার দাদা ও বাবা দেশভাগের পর ১৯৫৫ সালে বাংলাদেশ থেকে কলকাতা চলে যান। কিন্তু বাংলাদেশে থেকে যান তাদের পরিবারের অনেকে। এক সময় তার দাদা প্রতিজ্ঞা করেন দেশে ফিরে যাবার। তার এদেশে ফেরা নিয়ে শুরু হয় জটিলতা। এদিকে মেঘলাও তার বান্ধবী জিনিয়ার বিয়েতে অংশ নিতে কলকাতা থেকে বাংলাদেশে আসতে চান। তার এ বাংলাদেশ সফর নিয়ে জন্ম নেয় নানান ঘটনার।

পাওলির অন্যান্য সিনেমার মতো ‘মাটি’তে তার অভিনয় দর্শকরা পছন্দ করেছেন। এদিকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালনায় ‘কণ্ঠ’র ডাবিংয়ের কাজ করার কথা ছিল পাওলির।

কিন্তু এই মুহূর্তে অসুস্থতার কারণে ডাবিংয়ের তারিখ পিছিয়ে দিতে বাধ্য হয়েছেন তিনি। নতুন বছরের শুরুতেই সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে।

আরও পড়ুন  :

এম/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়