• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘লাভেলো আর জেনারেশন’-এ এবারের ব্যান্ডদল ‘স্কিলড’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জুলাই ২০১৮, ১৮:৪২

এক সময় ব্যান্ড সঙ্গীতে তুমুল জোয়ার ছিল। কিন্তু কালের স্রোতে আজ আর সেই জোয়ার নেই। নব্বইয়ের দশকে পাড়ায় মহল্লায় তরুণরা ব্যান্ডদল গড়ে তুলতো।

অডিও বাজারেও ব্যান্ড সঙ্গীতের রমরমা অবস্থা ছিল। বর্তমান সময়ে এসে ব্যান্ড সঙ্গীতের সেই জোয়ারে কিছুটা ভাটা পড়েছে। ব্যান্ড সঙ্গীতকে আবারও মানুষের কাছে পৌঁছে দিতে ও তরুণ প্রজন্মকে সুযোগ করে দেয়ার লক্ষ্যে কাজ করছেন জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু ও আরটিভি।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘ছেলেকে ক্যানসারের কথাটা বলতে ভয় পেয়েছিলাম’
--------------------------------------------------------

মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের তুলে ধরার লক্ষ্যে আরটিভি’তে প্রচারিত হচ্ছে ব্যান্ড মিউজিক্যাল শো ‘লাভেলো আর জেনারেশন’। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আইয়ুব বাচ্চু। এবারের পর্বে অংশ নিয়েছে ব্যান্ডদল ‘স্কিলড’।

অনুষ্ঠানে অংশ নিচ্ছে ২৬টি ব্যান্ড। পরাহো, স্পন্দন, অবলিক, অ্যাড্রয়েট, এলএসডি, রঙ, কনক্লুশন, পেরিস্কোপ, স্কিলড, কৃষ্ণপক্ষ, স্যালভেশন, রকঅ্যাফোবিক, অযান্ত্রিক, নামহীনসহ আরও কিছু নতুন ব্যান্ড নিয়ে সাজানো হচ্ছে ‘লাভেলো আর জেনারেশন’।

একেকটি ব্যান্ড নিয়ে হচ্ছে একেকটি পর্ব। প্রযোজনায় শাহ আমীর খসরু। অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ১০টায় জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হচ্ছে।

আরও পড়ুন :

এম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh