• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

নিউ ইয়র্কের রাস্তায় নাচলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ জুলাই ২০১৮, ১৩:১২ | আপডেট : ১৭ জুলাই ২০১৮, ১৩:৫৮
ছবি: সংগৃহীত
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এখন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সেখানে গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম নিয়ে আলোচিত হচ্ছেন এই অভিনেত্রী। এবার আলোচনায় এলেন নিউ ইয়র্কের রাস্তায় নেচে।

নিউ ইয়র্ক শহরের রাস্তায় নাচলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘ইজ নট ইট রোমান্টিক’ নামের নতুন একটি হলিউডের সিনেমার শুটিংয়ের প্রয়োজনে নেচেছেন প্রিয়াঙ্কা।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নাচের কিছু ছবি ছড়িয়ে পড়েছে। এ ব্যাপারে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম প্রতিবেদনে বলা হয়েছে, ম্যানহাটানের পার্ক অ্যাভিনিউয়ের ৪০তম সড়কে নেচেছেন প্রিয়াঙ্কা। প্রকাশিত একাধিক ছবিতে দেখা যায়, গোলাপি রঙের জামা পরে নাচছেন প্রিয়াঙ্কা।

তার সঙ্গে রয়েছেন রেবেল উইলসন। তিনি উজ্জ্বল লাল রঙের জামা পরে নাচছেন। এছাড়াও লিয়াম হ্যামসওয়ার্থকে কালো রঙের পোশাক পরে নাচতে দেখা যায়।

টড স্ট্রাউস-স্কুলসন পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করছে নিউ লাইন সিনেমা। ২০১৯ সালের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

নিউ ইয়র্কের এক স্থাপত্যবিদ নাটালিকে নিয়ে সিনেমাটির কাহিনী। সেখানে নাটালির ভূমিকায় অভিনয় করছেন রেবেল। প্রিয়াঙ্কা যোগব্যায়াম শিক্ষক ইসাবেলার চরিত্রে অভিনয় করছেন।

অন্যদিকে খুব শিগগিরই বলিউডের সিনেমায় ফিরছেন বলেও জানা গেছে। সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ‘মুছসে শাদি করোগি, গড তুসি গ্রেট হো'র পর আবারও সিনেমার পর্দায় একসঙ্গে দেখা যাবে সালমান-প্রিয়াঙ্কা জুটিকে।

প্রিয়াঙ্কার বলিউডে ফেরার অপেক্ষাতেই রয়েছে তার অনুরাগীরা। এদিকে শোবিজের বাইরে ব্যক্তিজীবনে এখন বেশ ফুরফুরে মেজাজে আছেন প্রিয়াঙ্কা। কিছুদিন আগেই প্রেমিক নিক জোনাসকে নিয়ে ভারতে ঘুরে গেছেন। শিগগিরই বিয়ের ব্যাপারেও ঘোষণা দিতে পারেন এই তারকা।

আরও পড়ুন : 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়