• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

আবারও ফেরদৌস-পূর্ণিমা জুটি!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ জুলাই ২০১৮, ২১:১০ | আপডেট : ১১ জুলাই ২০১৮, ২১:১৬
ছবি: সংগৃহীত
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমার জন্মদিন আজ (১১ জুলাই)। আর এই বিশেষ দিনেই জানা গেলো তার নতুন খবর। আবারও নায়ক ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী।  

শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘হঠাৎ বৃষ্টির পরে’ শিরোনামের নতুন ছবিতে ফেরদৌস-পূর্ণিমাকে দেখা যাবে। পুরো বিষয়টি শিগগীরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে। নায়ক ফেরদৌস বলেন, ‘এই বিষয়ে আলোচনা চলছে। এখনই কোনো কিছু বলতে চাই না।’

ফেরদৌস ও পূর্ণিমা প্রথম জুটি বাঁধেন ‘মধু পূর্ণিমা’ ছবিতে। এরপর ‘শুভ বিবাহ’,’বিপ্লবী জনতা’,’রাক্ষসী’,’সন্তান যখন শত্রু’,’বলো না ভালোবাসি’,’জীবন চাবি’সহ বেশ কিছু সিনেমা তারা একসঙ্গে অভিনয় করেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : একসঙ্গে আসছে দুই সুপারহিরো
--------------------------------------------------------

গত ৮ জুলাই ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’ প্রদান করা হয়। এই অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্ব উপস্থাপনা করেন ফেরদৌস-পূর্ণিমা জুটি। তাদের সাবলীল উপস্থাপনা প্রশংসিত হয়েছে।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে সিনেমায় পা রাখেন পূর্ণিমা।

কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’র মাধ্যমে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

আরটিভিতে প্রচারিত জনপ্রিয় সেলিব্রেটি শো ‘এবং পূর্ণিমা’উপস্থাপনা করেও দর্শকের মাঝে সাড়া জাগিয়েছেন পূর্ণিমা। এছাড়া মাঝে মাঝেই টেলিভিশন নাটকে অভিনয় করছেন এই তারকা।

আরও পড়ুন : 

পিআর/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়