• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে আসছে দুই সুপারহিরো

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুলাই ২০১৮, ১৯:১২
ছবি: সংগৃহীত

অদ্ভুত ক্ষমতাসম্পন্ন সেই পিঁপড়ামানবের কথা ভুলে যাননি নিশ্চয়ই দর্শকরা। অবিশ্বাস্য সব কর্মকান্ডে কি দারুণ চমকই না দিয়েছিলো সে! হলিউডের সিনেমাপ্রেমীদের বোঝার বাকি নেই যে, বলা হচ্ছে ‘অ্যান্ট-ম্যান’-এর কথা। ২০১৫ সালে পর্দায় আসা মার্ভেলের এই সুপারহিরো দারুণভাবে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। মুক্তির পরপরই বক্স-অফিসের শীর্ষস্থানে উঠে গিয়েছিলো পল রুড অভিনীত ‘অ্যান্ট-ম্যান’।

প্রথম তিন দিনে সিনেমাটি আয় করে নিয়েছে ৫ কোটি ৮ লাখ ডলার। শেষ পর্যন্ত এর আয় দাঁড়িয়েছে ৫১৯ মিলিয়ন মার্কিন ডলার। এমন সাফল্য পাওয়া ছবির পরবর্তী সিক্যুয়ালের জন্য তাই দর্শকরা অপেক্ষা করবেন স্বাভাবিকভাবেই। দর্শকদের হতাশ করেনি মার্ভেল স্টুডিও।
--------------------------------------------------------
আরও পড়ুন : মুখ খুললেন সায়ন্তিকা
--------------------------------------------------------

অবশেষে প্রায় তিন বছরের সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। এবার ‘অ্যান্ট-ম্যান’-এর সঙ্গে যোগ হয়েছে আরেক সুপারহিরো ‘দ্য ওয়াস্প’। ছবির নাম ‘অ্যান্ট ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’।

গত ৬ জুলাই আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ছবিটি। আগামী ১৩ জুলাই এটি মুক্তি পাবে ঢাকার স্টার সিনেপ্লেক্সে। পেটন রিডের পরিচালনায় এ ছবিতেও অ্যান্ট-ম্যানের ভূমিকায় থাকছেন পল রুড।

নতুন মিশনে এবার ওয়াস্প এর সাথে এক দল হয়ে কাজ করবে ‘অ্যান্ট ম্যান’। ‘ক্যাপ্টেইন আমেরিকা: সিভিল ওয়ার’ এর পর স্কট ল্যাং এর গল্প নিয়েই আলাদাভাবে নির্মিত হয় ‘অ্যান্ট ম্যান’।

এই চরিত্র একই সঙ্গে সুপারহিরো, আবার একজন বাবাও। নিজের দায়িত্ববোধ আর অপরাধ দমনের ইচ্ছাকে সমন্বয় করে কাজ করে ‘অ্যান্ট ম্যান’।

আরও পড়ুন :

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার হিন্দি ছবি আমদানিতে স্টার সিনেপ্লেক্স
২৭ প্রেক্ষাগৃহে আহমেদ রুবেলের ‘পেয়ারার সুবাস’
বাবার কাছ থেকেই শেষ বিদায় নিয়েছিলেন রুবেল
X
Fresh