• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

বিশ্বকাপের মাঠে পরিবার নিয়ে অমিতাভ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ জুলাই ২০১৮, ১৭:৩০
ছবি: সংগৃহীত
পুরো বিশ্ব মেতেছে ‘বিশ্বকাপ- ২০১৮’ নিয়ে। রাশিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপ আসরের প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে গতকাল। বেলজিয়াম ও ফ্রান্সের টানটান উত্তেজনার ম্যাচে বেলজিয়ামকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ফ্রান্স।

এদিকে বিশ্বকাপ সেমিফাইনাল দেখতে মাঠে পুরো পরিবার নিয়ে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন। ছেলে অভিষেক বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন,  নাতি আগাস্তিয়া ও নাতনি নভ্যা নন্দাকে নিয়ে রাশিয়া গিয়েছেন অমিতাভ বচ্চন।

সেখানে মাঠে বসেই ফাইনাল ম্যাচ দেখবেন বলেও জানা গেছে। গতকাল মঙ্গলবার (১০ জুলাই) রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ মাঠে বসে ফিফা বিশ্বকাপ ২০১৮’র সেমিফাইনাল খেলা উপভোগ করেছেন বচ্চন পরিবারের সদস্যরা।

অমিতাভ বচ্চনের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিষেক বচ্চন। যেখানে দেখা যাচ্ছে, গ্যালারিতে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন বাবা-ছেলে।

এছাড়া সেমিফাইনালে বিজয়ী দল ফ্রান্সকে শুভেচ্ছা জানিয়েছেন এই বলিউড তারকা। এদিকে অমিতাভ বচ্চনের নাতনী নভ্যা নন্দাও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, মূলত রাশিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপ খেলা দেখতেই পুরো পরিবারের এই সফর। একসঙ্গে তারা ফাইনাল ম্যাচও মাঠে বসেই উপভোগ করবেন।

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়