• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

সেলফি তোলার অনুমতি পেলেন শাহরুখ!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ জুলাই ২০১৮, ১১:০১ | আপডেট : ০৯ জুলাই ২০১৮, ১১:৪২
ছবি: সংগৃহীত
বলিউড তারকা শাহরুখ খান যেখানেই যান তাকে ঘিরে ধরে ভক্তরা। অনেকেই তার সঙ্গে সেলফি তোলার বায়না ধরেন। এবার শাহরুখ অনুমতি পেয়েছেন একজনের সঙ্গে সেলফি তোলার।

শাহরুখ খান ও গৌরী দম্পতি দীর্ঘ সময় ধরে সুখের দাম্পত্যজীবন উদযাপন করছেন। তাদের ঘরে রয়েছে আরিয়ান, সোহানা ও আব্রাম নামের তিন সন্তান। গত সপ্তাহেই বার্সেলোনাতে ঘুরেছেন পরিবারের সবাইকে নিয়ে। সব মিলিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন শাহরুখ-গৌরী দম্পতি।

--------------------------------------------------------
আরও পড়ুন: শ্রীদেবীর মেয়ের ব্যাগের দাম কত?
--------------------------------------------------------

এবার স্ত্রী গৌরীর সঙ্গে সেলফি তুলেছেন শাহরুখ। নিজেই টুইট করে সেই খবর জানিয়েছেন ভক্তদের। শাহরুখ লিখেছেন, 'এত বছর পর অবশেষে তিনি আমাকে একটা ছবি তোলার এবং পোস্ট করার অনুমতি দিলেন।’

শাহরুখ খান এখন ‘জিরো’ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। ভারতে শুটিংয়ের পর যুক্তরাষ্ট্রে টানা এক মাস ছবিটির শুটিং করেছেন। সেই শুটিং শেষ করেই পরিবারকে সময় দিতে ছুটে আসেন ভারত। স্ত্রী-সন্তানদের নিয়ে অবকাশ যাপনে যান বার্সেলোনাতে।

সেখান থেকে পুরো ইউরোপ ঘুরে বেড়াচ্ছেন। পরিবার নিয়ে বেশ আনন্দের সময় কাটাচ্ছেন শাহরুখ-গৌরী দম্পতি। সঙ্গে রয়েছে তাদের সন্তান। এদিকে চলতি বছরই আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে।

ছবিটিতে শাহরুখের সঙ্গে আরও অভিনয় করেছেন আনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফের মতো তারকা। এরই মধ্যে টিজারে আলোচিত হয়েছে ছবিটি।

আরও পড়ুন: 

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়