• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

নায়ক ফারুকের সিনেমার গানে শিমলা-সাইমন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ জুলাই ২০১৮, ১৫:২০ | আপডেট : ০৬ জুলাই ২০১৮, ১৭:০৬
মহড়ায় ব্যস্ত সাইমন-শিমলা। নাচের তালিম দিচ্ছেন ইভান শাহরিয়ার সোহাগ।
আগামী ৮ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’ আজীবন সন্মাননা পাচ্ছেন মিয়া ভাই খ্যাত কিংবদন্তি নায়ক ফারুক। কিংবদন্তি এই নায়কের সম্মাননা পাওয়ায় চলচ্চিত্র অঙ্গনের মানুষও বেশ আনন্দিত।

নায়কের সম্মানে সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে তারই অভিনীত সিনেমার গানে পারফর্ম করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা শিমলা ও হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। বৃহস্পতিবার রাতে সাইমন-শিমলা দুজনেই এফডিসিতে নাচের মহড়ায় অংশ নিয়েছেন। তাদের নাচের কোরিওগ্রাফি করছেন ইভান শাহরিয়ার সোহাগ।
--------------------------------------------------------
আরও পড়ুন : নিউইয়র্কের রাস্তায় নিক-প্রিয়াঙ্কার রোমান্স
--------------------------------------------------------

এ সময় সাইমন সাদিক আরটিভি অনলাইনকে বলেন, ‘চিত্রনায়ক ফারুক আমাদের অনেক শ্রদ্ধার একজন মানুষ, ভালোবাসার মানুষ। এবার তিনি আজীবন সন্মাননা পাচ্ছেন। এটা আমাদের জন্য অনেক আনন্দের। যে মঞ্চে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নেবেন। সেই মঞ্চে তাকে সম্মান জানিয়ে পারফর্মেন্স করতে পারছি এটা ভেবে ভালো লাগছে।’

তিনি আরও বলেন, “অনুষ্ঠানে আমি দুটো গানে পারফর্ম করছি। তার মধ্যে একটি সলো। সারেং বউ সিনেমার ‘ওরে নীল দরিয়া’ গানে পারফর্ম করবো। অন্যদিকে নায়িকা শিমলার সঙ্গে ‘সুজন সখী’ সিনেমার ‘সব সখীরে পার করিতে নেবো আনা আনা’ গানে পারফর্ম করবো।”

শিমলা বলেন, ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার চলচ্চিত্রের সবচেয়ে সন্মানজনক পুরস্কার। এবারের আয়োজনটিতে পারফর্ম করবো। আমি ও সাইমন, সবার ভীষণ পছন্দের একটি গানে পারফর্ম করছি। দর্শকদেরও ভালো লাগবে আশা করছি।’

৮ জুলাই বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’ পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

আরও পড়ুন : 

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়