• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ডিরেক্টরস গিল্ডের দ্বি-বার্ষিক সাধারণ সভা

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ০৬ জুলাই ২০১৮, ১৩:১২
ছবি: ফেসবুক থেকে নেয়া

টেলিভিশন নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হচ্ছে। বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে আজ শুক্রবার সকাল থেকে শুরু হয়েছে সভার আনুষ্ঠানিকতা। এতে সংগঠনটির সভাপতি, সাধারণ সম্পাদক’সহ বিভিন্ন পদের দায়িত্বরত এবং সাধারণ সদস্যরা অংশ নিচ্ছেন।

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক আরটিভি অনলাইনকে বলেন, ‘সংগঠনের সদস্যরা অংশ নিচ্ছেন এই সাধারণ সভায়। সকাল থেকে বিভিন্ন পদে দায়িত্বরত সদস্যরা তাদের কাজের প্রতিবেদন উপস্থাপন করছেন। দুপুরের পর থেকে আগামী নির্বাচন কবে এবং কোন প্রক্রিয়ায় হবে সেই বিষয়ে আলোচনা হবে। দিনব্যাপী এই সভা চলবে।’

--------------------------------------------------------
আরও পড়ুন : বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় মঞ্চনাটক
--------------------------------------------------------

২০০২ সালে পরিচালকদের অধিকার রক্ষার জন্য গঠন করা হয় ডিরেক্টরস গিল্ড। শুরু থেকে তিনবার ‘সিলেকশন’ পদ্ধতিতে কমিটি গঠন করা হলেও ২০১৬ সালের ২২ জুলাই প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি নির্বাচিত হন গাজী রাকায়েত, সাধারণ সম্পাদক নির্বাচিত হন এস এ হক অলিক। সহসভাপতি নির্বাচিত হন সৈয়দ শাকিল, কচি খন্দকার, সকাল আহমেদ। সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হন হৃদি হক, মাসুদ মহিউদ্দিন।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন কামরুজ্জামান সাগর। অর্থ সম্পাদক নির্বাচিত হন নঈম ইমতিয়াজ নেয়ামুল এবং প্রচার সম্পাদক নির্বাচিত হন জুয়েল মাহমুদ।

এছাড়া ১০ জন কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন। তারা হলেন- আহমেদ ইউসুফ সাবের, ফজলুল হক, মিলন ভট্টাচার্য, মারুফ মিঠু, সাজ্জাদ সনি, কায়সার আহমেদ, কৌশিক শংকর দাশ, ফিরোজ খান, শামীমা শাম্মী ও ফেরারি অমিত।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্থবির হয়ে আছে সৃষ্টিশীল নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড
X
Fresh