• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

তাদের হাতে প্ল্যাকার্ড কেন?

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ জুলাই ২০১৮, ০৮:৩৭ | আপডেট : ০৫ জুলাই ২০১৮, ০৮:৫৪
প্ল্যাকার্ড হাতে মোনালিসা ও মৌসুমী হামিদ। ছবি: সংগৃহীত
বাংলাদেশের টেলিভিশন নাটকের জনপ্রিয় তারকা মোনলিসা, আফরান নিশো, মৌসুমী হামিদের হাতে রয়েছে একটি প্ল্যাকার্ড। সেখানে লেখা রয়েছে- ‘জুনিয়র আর্টিস্টকে প্রাপ্য সম্মান দিন’, অন্যটিতে ‘লতিফ একজন জুনিয়র আর্টিস্ট’। এই তারকা শিল্পীদের হাতে এমন প্ল্যাকার্ড থাকার কারণ কী?

জানা গেলো, এটি একটি সচেতনতামূলক প্রচারণা। এই ভাবনা নিয়েই তৈরি হবে একটা টেলিছবি। সেটি পরিচালনা করবেন সুমন আনোয়ার। জুনিয়র আর্টিস্টদের জীবনকে উপজীব্য করে নির্মিত হবে টেলিছবিটি। আর সেখানে ‘লতিফ’ নামের একজন জুনিয়র আর্টিস্টের ভূমিকায় অভিনয় করবেন আফরান নিশো।

শুধুমাত্র অভিনয়শিল্পী নন, এই টেলিছবির নির্মাতা এবং অন্যান্য কলাকুশলীরা ফেসবুকে এই প্ল্যাকার্ড’সহ পোস্ট দিচ্ছেন। এক ভিন্নরকম প্রচারণা শুরু করেছেন।

আগামী ২০ জুলাই থেকে এই টেলিছবির শুটিং শুরু হবে। এতে আফরান নিশো ছাড়াও একজন সিনেমার নায়ক এবং নায়িকার অভিনয় করার সম্ভাবনা রয়েছে।

মূলত জুনিয়র শিল্পীরা কাজ করতে গেলে নানা রকম সমস্যার মুখোমুখি হন। তাদের সেই সমস্যা আর ব্যক্তিজীবনের গল্পই উঠে আসবে টেলিছবিটিতে। জুনিয়র আর্টিস্টকে তার প্রাপ্য সম্মান দিতে হবে। এটাই মূল ম্যাসেজ থাকবে টেলিছবিটির।

অভিনেতা আফরান নিশো বলেন, ‘জুনিয়র শিল্পীর জীবনযাপন নিয়ে এই টেলিছবি। সবার মধ্যে বোধ তৈরি করতে পারি কি না, সেটাই আমাদের চেষ্টা। আমরা তো সব সময় প্রেম, ভালোবাসা নিয়ে নাটক করি, কিন্তু নাটকপাড়ার ক্রাইসিস নিয়ে খুব একটা নাটক হয় না।’

 

আরও পড়ুন  : ‘যদি একদিন’ সিনেমার সঙ্গে আইফ্লিক্স

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়