• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

‘যদি একদিন’ সিনেমার সঙ্গে আইফ্লিক্স

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জুলাই ২০১৮, ২৩:৩১
ছবি: চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান
বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত আলোচিত সিনেমা ‘যদি একদিন’। মুক্তি প্রতীক্ষিত এই ছবিটির সঙ্গে এবার যুক্ত হলো অনলাইনে আন্তর্জাতিক নাটক-সিনেমা প্রদর্শনকারী প্রতিষ্ঠান ‘আইফ্লিক্স’।

বুধবার সন্ধ্যায় ‘আইফ্লিক্স’র সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। রাজধানীর কারওয়ান বাজারের বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়। 

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও আইফ্লিক্স-এর চিফ অপারেটিং অফিসার মার্ক বার্নেট নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- আইফ্লিক্স-এর বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম, আরটিভির বিক্রয় ও বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক সুদেব চন্দ্র ঘোষ, ডিজিটাল অ্যান্ড সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপক মো. আবু নাসিম, বিক্রয় ও বিপণন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মোজাম্মেল হোসেন, ওয়েব-আইটি’র সহব্যবস্থাপক কামরুল হাসান প্রমুখ।

‘যদি একদিন’ছবিতে অভিনয় করেছেন তাহসান খান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। শিগগিরই ছবিটি মুক্তি পাবে।

ছবিটি প্রসঙ্গে নায়িকা শ্রাবন্তী বলেন- ‘পরিচালক রাজের সঙ্গে এটি আমার প্রথম কাজ। ওর কাজ দেখে আমি মুগ্ধ। ছবির নায়ক তাহসান ও অন্যান্য শিল্পীরা খুবই আন্তরিক। সবার কাছে ভীষণ সহযোগিতা পেয়েছি।’

অভিনেতা তাহসান বলেন- ‘ছবিটিতে একটি সুন্দর গল্প আছে। আমরা বলছি গল্পই এই ছবির নায়ক। একটা পরিবারের গল্প আছে। এছাড়া প্রেম-ভালোবাসা, গান সব কিছুই থাকছে। দর্শকের ছবিটি ভালো লাগবে আশা করছি।’

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ‘যদি একদিন’সিনেমা প্রসঙ্গে আরটিভি অনলাইনকে বলেন- “দর্শকদের একটি সুন্দর পরিচ্ছন্ন ছবি উপহার দেয়ার প্রয়াস থেকেই ‘যদি একদিন’নির্মাণ করছি। আমার বিশ্বাস দর্শক ছবিটি পছন্দ করবেন।”

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়