• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

আবারও হাসপাতালে পরীমনি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ জুন ২০১৮, ১৩:০৭ | আপডেট : ২৩ জুন ২০১৮, ১৩:১৪
ছবি সংগৃহীত
হালের নায়িকা পরীমনি আবারও হাসপাতালে ভর্তি হলেন। গতকাল শুক্রবার রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় তাকে। প্রথমে নায়িকার ফেসবুক থেকেই এই তথ্য পাওয়া যায়।

জানা গেছে, হাসপাতালে ভর্তি হওয়ার সময় তার শরীরে ১০৪ ডিগ্রি জ্বর ছিল। পরী এখন হাসপাতালের মেডিসিন বিভাগের কনসালট্যান্ট ডা. নিখাত শায়লা আফসারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। তার শরীর থেকে রক্ত সংগ্রহ করা হয়েছে। রক্ত পরীক্ষার প্রতিবেদনগুলো আজ পাওয়া যাবে। এরপর চিকিৎসক জানাবেন এটা কী ধরনের জ্বর।

এর আগে ঈদের দিনও হাসপাতালে থাকতে হয় পরীকে।  সেসময় হাসপাতাল থেকে জানানো হয়, পরীমনির উদ্বেগ ও উৎকণ্ঠা সমস্যা ছিল। তা মোটেও গুরুতর নয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘যদি একদিন’র শেষ লটের শুটিংয়ে তাহসান-শ্রাবন্তী
--------------------------------------------------------

এরপর ১৭ জুন বাসায় ফেরেন পরীমনি।  ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক এই নায়িকার। ছবিতে পরীর বিপরীতে ছিলেন জায়েদ খান ও আনিসুর রহমান মিলন। একে একে ‘পাগলা দিওয়ানা’, ‘নগর মাস্তান’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘আরও ভালোবাসবো তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’, ‘অন্তর জ্বালা’, ‘সোনা বন্ধু’সহ আরও বেশ কিছু ছবি মুক্তি পেয়েছে। তবে এসব ছবির বেশির ভাগই ব্যবসা সফল হয়নি বলে জানা যায়।

সবশেষ গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিতে দেখা যায় তাকে। ছবিটি চলতি বছর এপ্রিল মাসে মুক্তি পায়। সম্প্রতি ‘বাহাদুরী’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন পরী। সামনে ‘ক্ষত’ ছবির কাজ শুরু করবেন এই নায়িকা।

আরও পড়ুন :

এম/ এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়