• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘আমি সেই আলোকিতদের মধ্যে ক্ষুদ্রতম একজন’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ জুন ২০১৮, ১৭:০৯ | আপডেট : ২২ জুন ২০১৮, ১৭:২৩
জয়া আহসান ও মৌ। ছবি: সংগৃহীত
বাংলাদেশের মেয়েদের যারা মডেল হবার স্বপ্ন দেখেন তাদের কাছে আদর্শ হিসেবে সামনে থাকে একটি মুখ, তিনি সাদিয়া ইসলাম মৌ। দীর্ঘ ২৫ বছরেরও বেশি সময় ধরে সমানতালে ধরে রেখেছেন তারকাখ্যাতি। হয়ে উঠেছেন সবার কাছে অনুকরণীয় এক ব্যক্তিত্ব।

গতকাল ২১ জুন ছিল মডেল, অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এর জন্মদিন। বিশেষ এই দিনটিতে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী জয়া আহসান মৌ’কে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে এক স্ট্যাটাস লিখেছেন। সঙ্গে শেয়ার করেছেন মৌ এর সঙ্গে যুগল ছবি।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘যদি একদিন’র শেষ লটের শুটিংয়ে তাহসান-শ্রাবন্তী
--------------------------------------------------------

জয়া আহসান বলেন, “বাংলাদেশে মডেলিং প্রসঙ্গ এলে অবধারিতভাবে তার নামটি আসবেই। শুধু মডেলিং-ই বা কেন? নাচের আঙিনাতেও কী জীবন্ত! কী উজ্জ্বল! প্রায়ই ২৫ বছরেরও বেশি সময় ধরে মডেল হিসেবে জনপ্রিয়তা একইভাবে ধরে রাখা সবার পক্ষে সম্ভব নয়। সাদিয়া ইসলাম মৌ সেটি করে দেখিয়েছেন।”

মৌ এখন সবার কাছে আদর্শ উল্লেখ করে জয়া বলেন, “এজন্যই হয়তো মডেল হবার লক্ষ্যে এগিয়ে চলা প্রতিটি মেয়ের আদর্শ মৌ। অবশ্য মৌ শুধু নাচ, মডেলিং, অভিনয়েই আলো ছড়াননি, তার ব্যক্তিত্ব, তার গুণ, তার পরিমিত ব্যবহার দিয়ে কাছের মানুষ, পাশের মানুষদেরও আলো বিলিয়ে যাচ্ছেন। আমিও সেই আলোয় আলোকিতদের মধ্যে ক্ষুদ্রতম একজন।”

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়