• ঢাকা বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫

আমি নিরাপদে আছি: দীপিকা

বিনোদন ডেস্ক
|  ১৩ জুন ২০১৮, ২০:৫০ | আপডেট : ১৩ জুন ২০১৮, ২০:৫৮
ছবি: সংগৃহীত
ভারতের মুম্বাইয়ের ওরলির একটি বহুতল ভবনে বুধবার দুপুরের দিকে আগুন লাগে। এই ভবনটির ২৭তলায় বসবাস করেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। আগুন লাগার সময় দীপিকা বাসায় ছিলেন না। তার ফ্ল্যাটেরও তেমন কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে।

এদিকে দীপিকা নিজেও টুইটারে জানিয়েছেন, তিনি সুস্থ আছেন। দীপিকা বলেন, ‘আমি নিরাপদে আছি। সবাইকে ধন্যবাদ, এমন অবস্থায় আমার খোঁজ নেয়ার জন্য। যারা এই অগ্নিকাণ্ডে ঝুঁকিতে আছেন, তাদের জন্য সবাই প্রার্থনা করুন।’

ওরলির প্রভাদেবী এলাকার বিউবন্ড ভবনের ৩২তলায় বুধবার দুপুরে হঠাৎ করেই আগুন লাগে। আগুন লাগার পর দীপিকার সহকর্মী ও ভক্তরা উদ্বিগ্ন হয়ে পরেন। দীপিকা টুইটারে নিজে নিরাপদে থাকার কথা জানান।

জানা গেছে, এই ভবনটিতে ৯০টিরও বেশি পরিবার বসবাস করেন। আগুন লাগার পর সবাইকে নিরাপদে সরিয়ে নেয়া সম্ভব হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভানোর কাজ করেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : আরটিভিতে ‘রেড কার্ড ইয়োলো কার্ড’
--------------------------------------------------------

এদিকে মুম্বাইয়ের ওরলির ওই বহুতল ভবনে আগুন লাগার পর পরই বিষয়টি নিয়ে টুইট করে মুম্বাই পুলিশ। তারা জানায়, দায়িত্বশীল কর্মকর্তা ও অগ্নি নির্বাপণ বিভাগের সংশ্লিষ্টরা সেখানে উপস্থিত আছেন। দশটি ইউনিট সেখানে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ভারতের একটি সংবাদ সংস্থা জানিয়েছে, যখন ভবনে আগুন লাগে, তখন বাড়িতে ছিলেন না দীপিকা। সেই ভবনে তার একটি অফিসও রয়েছে। বাসা ও অফিস কোনোটিরই কোনো ক্ষতি হয়নি।

আরও পড়ুন :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়