• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

‘গলা কাটা’ পোস্টারে শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জুন ২০১৮, ১৫:৩৭ | আপডেট : ০৪ জুন ২০১৮, ১৫:৪৪
আবারও ‘গলা কাটা’ পোস্টারে দেখা মিলল জনপ্রিয় নায়ক শাকিব খানকে। আসছে ঈদ-উল-ফিতরে মুক্তি পেতে যাচ্ছে এই নায়কের ‘পাংকু জামাই’ ছবিটি। শাকিবের বিপরীতে আছেন অপু বিশ্বাস ও পুষ্পিতা পপি।

কদিন আগেই ছবির নায়িকা পুষ্পিতা পপি দাবি করেন এই ছবির অনেক শুটিং এখনও বাকি। এমন অবস্থায় কীভাবে ছবিটি মুক্তি পাবে।

আরটিভি অনলাইনকে এই নায়িকা বলেন, ‘ছবিতে আমার সঙ্গে শাকিব খানের গান ও অনেক দৃশ্য বাকি আছে। এত বড় একটা কাজ বাকি রেখে কীভাবে ছবিটি মুক্তি পাবে। আমাকে যেভাবে বলা হয়েছিল, তার কিছুই হয়নি ছবিতে। শুনেছি শাকিব খান নাকি কাজটি করার জন্য শিডিউল দেননি।’

ছবিটির প্রচারণায়ও দেখা যাচ্ছে না শাকিব খানকে। এরই মধ্যে অনলাইনে প্রকাশ হয়েছে ‘পাংকু জামাই’ ছবির পোস্টার। এই পোস্টারটি ‘গলা কাটা’ বলে অভিযোগ উঠেছে। ছবিতে দেখা যাচ্ছে তেলেগু নায়কের শরীরে বসিয়ে দেয়া হয়েছে শাকিবের মাথা।

--------------------------------------------------------
আরও পড়ুন : অ্যাঞ্জেলিনা জোলির জন্মদিন আজ
--------------------------------------------------------

তেলেগু সেই সিনেমাটির নাম ‘কৃষ্ণার্জুনা যোদ্ধাম’। অ্যাকশন-কমেডিধর্মী সিনেমাটি মুক্তি পায় এ বছরের ১২ এপ্রিল। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নানী। আর এ নায়কের শরীরে ব্যবহার করা হয়েছে শাকিবের মাথা। ‘পাংকু জামাই’ পরিচালনা করেছেন আবদুল মান্নান।

‘গলা কাটা’ পোস্টারের চল এদেশে বহুদিন ধরেই চলে আসছে। নায়িকাদের মাথা বসানোর ক্ষেত্রেও দক্ষিণী ছবির অভিনেত্রীদের বডির চাহিদাই এদেশে বেশি।

তবে ‘গলা কাটা’ পোস্টারের বাইরেও একই রকম থিম নিয়েও পোস্টার বানানো হচ্ছে। সম্প্রতি ‘পোড়ামন ২’ এবং ‘বিজলী’ ছবির পোস্টারের বিরুদ্ধেও নকলের অভিযোগ উঠেছে।

আরও পড়ুন :

এম/পিআর   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়