• ঢাকা শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

চম্পা-শম্পার ‘পদ্মাপুরাণ’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ মে ২০১৮, ১৮:৩৯ | আপডেট : ১৬ মে ২০১৮, ১৮:৪৫
এবার একসঙ্গে চলচ্চিত্রে দেখা যাবে দেশের দুই গুণী অভিনেত্রীকে। এই দুই গুণী অভিনয়শিল্পী হলেন চম্পা যিনি নায়িকা হিসেবে অসংখ্য ছবি উপহার দিয়েছেন। চরিত্রনির্ভর গল্পে কাজ করেও দর্শকদের ভালোবাসা অর্জন করেছেন। আরেকজন হলেন শম্পা রেজা। ছোট পর্দার এই গুণী অভিনেত্রীকে ‘অল্প অল্প প্রেমের গল্প’ এবং ‘গেরিলা’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে।

তরুণ নির্মাতা রাশিদ পলাশ পরিচালিত ‘পদ্মাপুরাণ’ ছবিতে কাজ করলেন চম্পা-শম্পা। এই ছবিতে একজন মাদক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন চম্পা। অপরদিকে শম্পা রেজা অভিনয় করছেন শিখণ্ডী (তৃতীয় লিঙ্গ) সম্প্রদায়ের প্রধানের চরিত্রে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী সাদিয়া মাহি।

--------------------------------------------------------
আরও পড়ুন : ঈদের ছবির গানে ভিন্ন আমেজে শাকিব-বুবলি (ভিডিও)
--------------------------------------------------------

এরই মধ্যে টানা আটদিনের ছবির ৫০ ভাগ কাজ শেষ হয়েছে। প্রথম লটের শুটিং হয়েছে রাজশাহীতে। ঈদের পরে মানিকগঞ্জে ছবির বাকি অংশের শুটিং হবে। ছবিতে গান থাকছে পাঁচটি।

ছবির গল্প নিয়ে পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘পদ্মাপুরাণ মূলত নদীপাড়ের মানুষের গল্প। বর্তমান সময়ে নদীকেন্দ্রীক যে জীবন তা আর নেই। নদী পারের যে পরিবর্তনগুলো আমরা আজ দেখি তাই মূলত আমার সিনেমার গল্প। ‘নদী পারে অভাব বেড়েছে, শিক্ষা নেই, নেই মানবিকতা। সবচেয়ে ভয়ানক হলো অপরাধমূলক কাজ বেড়ে গেছে। তাহলে কেমন আছে সেই কুবের, মালা, কপিলারা? আমার সিনেমার দর্শন মূলত এমন।’

এই ছবির চিত্রনাট্য করেছেন রায়হান শশী। পূণ্য ফিল্মদের প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে।

আরও পড়ুন :

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়