• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

ঈদের ছবির গানে ভিন্ন আমেজে শাকিব-বুবলি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ মে ২০১৮, ১৭:২৬ | আপডেট : ১৬ মে ২০১৮, ১৮:৫১
এ সময়ে ঢাকাই ছবির হিট জুটি শাকিব খান ও বুবলি। আগামী ঈদ-উল-ফিতরে তাদের অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি সারাদেশে মুক্তি পাবে।

সম্প্রতি ছবির টিজার প্রকাশ হয়েছে। এবার প্রচারণার লক্ষ্যে ছবির টাইটেল গান উন্মুক্ত হলো ইউটিউবে। ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ শিরোনামের গানে দুই এলাকার আঞ্চলিক ভাষার গানে কণ্ঠ দিয়েছেন রাফাত ও ঐশী। লিখেছেন সুদীপ কুমার দ্বীপ।

গানটির শুটিং হয়েছে ব্যাংককে। কমেডি ধাঁচের গানে শাকিব-বুবলির পারফর্মেন্স ছিল দারুণ। এরই মধ্যে অনলাইন দুনিয়ায় গানটির বেশ প্রশংসা শোনা যাচ্ছে। 
--------------------------------------------------------
আরও পড়ুন : পাকিস্তানি বিজ্ঞাপনচিত্রে আইয়ুব বাচ্চুর গানের সুর!
--------------------------------------------------------

গানটির ব্যাপারে রাফাত বলেন, ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির টাইটেল গানটি কিছুটা কমেডি ঘরানার। শাকিব ভাই ও বুবলী তাদের দুজনকে ভেবেই গানটি করা। গানটি তৈরি সময়ই মনে হচ্ছিল ভালো কিছু হতে যাচ্ছে। ছবিতে গানটির উপস্থাপনটায় দারুণ হয়েছে।

তিনি আরও বলেন, গানটি আঞ্চলিক ভাষায় গাইতে হয়েছে। আর এই গানটি বেশ মজা করে গেয়েছি।

ঐশীর সঙ্গে ডুয়েট প্রসঙ্গে রাফাত বলেন, ঐশীর ভয়েসে বেশ পাওয়ার রয়েছে। সে গানটি কণ্ঠে বেশ সুন্দর তুলতে পেরেছে। তার গায়কীতে এক কথায় আমি মুগ্ধ।

‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ পরিচালনা করছেন উত্তম আকাশ। ঈদে শতাধিক প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।  

এম/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়