• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

রাজ-শুভশ্রীর বিয়েতে তারকাদের উপস্থিতি নেই

বিনোদন ডেস্ক
|  ১২ মে ২০১৮, ১৪:২০ | আপডেট : ১৩ মে ২০১৮, ১৮:৩৬
ছবি সংগৃহীত
টালিউডের সবচেয়ে আলোচিত জুটি পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী সাত পাকে বাঁধা পড়লেন। গতকাল শুক্রবার, দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে ব্যাপক আয়োজনে বিয়ে হয় তাদের।

লাল বেনারসি, সোনার গয়না, গলায় ফুলের মালায় চিরাচরিত বাঙালি বধূর সাজে ধরা দেন শুভশ্রী। আর সাদা ধূতি পরেই বিয়ের পিঁড়িতে বসেন রাজ। লগ্ন ছিল রাত ১০টা ৪০ মিনিট থেকে রাত ১২টা ১৫ মিনিট পর্যন্ত। আর শুভ লগ্নেই শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন রাজ। এ সময় শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল সবই হয়।

শুভশ্রীর বেনারসি ডিজাইন করেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এদিন শুভদৃষ্টির আগেই হবু বৌয়ের উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতে দেখা যায় রাজকে। কিন্তু অবাক করার মত বিষয় হলো টালিউডের এই জনপ্রিয় জুটির বিয়েতে তেমন কোনো তারকার উপস্থিতি ছিল না। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ-শুভশ্রীর পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা।

বিয়ের আগে বেশ কয়েক মাস প্রেম করেন রাজ-শুভশ্রী। টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর পরই শুভশ্রীর প্রেমে জড়িয়ে পড়েন রাজ। অন্যদিকে নায়ক দেবের সঙ্গে সম্পর্ক ভাঙার পর আর তেমন কোনো গুঞ্জন শোনা যায়নি শুভশ্রীকে নিয়ে।

শুভশ্রী অভিনীত ছবির মধ্যে রয়েছে চ্যালেঞ্জ, পরাণ যায় জ্বলিয়া রে, রোমিও, খোকাবাবু, খোকা ৪২০, বস্‌, আমি শুধু চেয়েছি তোমায়, নবাব। 

অন্যদিকে রাজ চক্রবর্তী পরিচালক হিসেবে অভিমান, পারবো না আমি ছাড়তে তোকে, যোদ্ধা-দ্য ওয়ারিয়র, প্রলয়, কানামাছি, বোঝেনা সে বোঝেনা, দুই পৃথিবী, চিরদিনই তুমি যে আমারসহ বেশকিছু ছবি পরিচালনা করেছেন।

আরও পড়ুন :

এম/ এমকে   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়