• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

হলুদে রঙিন রাজ-শুভশ্রী

বিনোদন ডেস্ক
|  ১১ মে ২০১৮, ১৮:২৪ | আপডেট : ১১ মে ২০১৮, ১৮:৪৫
ছবি : সংগৃহীত
ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শুভশ্রী সাতপাকে বাঁধা পড়বেন আর কিছুক্ষণ পরই। টালিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি। প্রথা মেনে বাঙালি সাজে টালিউড নায়িকা-পরিচালকের বিয়ে ঘিরে রীতিমতো সাজ সাজ রব টালিউডে।

এরই মধ্যে হলুদ সন্ধ্যায় বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে কলকাতার এই জনপ্রিয় তারকা জুটিকে। রাজ-শুভশ্রী রঙিন ছিলেন হলদে রঙে। রাজ-শুভশ্রীর হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠরা।

বজবজের বাওয়ালি রাজবাড়িতে শুক্রবার রাতে বেজে উঠবে বিয়ের মঙ্গল শঙ্খ। বর্ধমানের মেয়ে শুভশ্রী। ইতোমধ্যেই বর্ধমান থেকে দান সামগ্রী ও বিয়ের উপাচারও হাজির হয়েছে। আলোর মালায় সেজে উঠেছে বাজেপ্রতাপপুরের রাজবাড়িটি। দুই পরিবারের আত্মীয় বন্ধুরাও পৌঁছে গিয়েছেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : তেজেন্দ্রনারায়ণের ‘সরোদে রবীন্দ্রসঙ্গীত’
--------------------------------------------------------

গত বৃহস্পতিবার প্রথা অনুযায়ী একসঙ্গে আইবুড়ো ভাত খেয়েছেন রাজ-শুভশ্রী। বিয়ে উপলক্ষে ফটোশুটও চলছে। সাদা শাড়ি-লাল ব্লাউজের সঙ্গে মানানসই সোনার গয়নার সাজে শুভশ্রীকে দেখতেও লেগেছে অন্যরকম।

লাল বেনারসী, চন্দন ও সোনার গয়নার সাজই পছন্দ শুভশ্রীর। বিয়ে ও রিসেপশনের জন্য তাই নায়িকা বেছে নিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়ি। ট্রাডিশনাল পছন্দ রাজেরও। বাঙালি বরের সাজে আজ রাতে সাজবেন রাজও।

রাজ চক্রবর্তী পরিচালক হিসেবে এরই মধ্যে- অভিমান, পারবো না আমি ছাড়তে তোকে, যোদ্ধা-দ্য ওয়ারিয়র, প্রলয়, কানামাছি, বোঝেনা সে বোঝেনা, দুই পৃথিবী, চিরদিনই তুমি যে আমারসহ বেশ কিছু ছবি পরিচালনা করেছেন।

অন্যদিকে শুভশ্রী অভিনীত ছবির মধ্যে রয়েছে চ্যালেঞ্জ, পরাণ যায় জ্বলিয়া রে, রোমিও, খোকাবাবু, খোকা ৪২০, বস্‌, আমি শুধু চেয়েছি তোমায়, নবাব।

আরও পড়ুন : 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়