• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

মালার সঙ্গী বিদেশি মিউজিশিয়ান! (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ মে ২০১৮, ২০:০৫ | আপডেট : ০৫ মে ২০১৮, ২০:০৮
অস্ট্রেলিয়ায় বাঙালিদের একটি অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করেছেন প্রবাসী সঙ্গীতশিল্পী মালা। বাংলাদেশ মেডিকেল সোসাইটি অব ভিক্টোরিয়া (বিএমএসভি) আয়োজিত অনুষ্ঠানে মালা তার সদ্য প্রকাশিত ‘ঢাকা’ শিরোনামে গান গেয়ে দর্শক মাতালেন। এসময় বাদ্য বাজিয়ে মালাকে সহযোগিতা করেছেন গ্রিক মিউজিশিয়ান বায়রন ও অস্ট্রেলিয়ান মিউজিশিয়ান রস্কো।  

এ ব্যাপারে শনিবার বিকেলে অস্ট্রেলিয়া থেকে মালা আরটিভি অনলাইনকে বলেন, বাংলাদেশি ডাক্তার অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে আজ সঙ্গীত পরিবেশনা করেছি। সেখানে সবার অনুরোধে ‘ঢাকা’ গানটি গেয়েছি। অনুষ্ঠানে উপস্থিত সবাই গানটি বেশ উপভোগ করেছেন।

তিনি আরও বলেন, গানটিতে আমি ঢাকার অতীত ও বর্তমান তুলে ধরার চেষ্টা করছি। অনলাইনে প্রকাশের পর থেকেই গানটি নিয়ে সবার প্রশংসা পাচ্ছি। আমরা যারা ঢাকায় বড় হয়েছি তাদের জন্য ঢাকা অন্যরকম ভালোলাগার একটা জায়গা। বিদেশের মাটিতে থেকে ঢাকাকে ভীষণ মিস করি, মিস করি দেশকে। সেই জায়গা থেকেই গানটি করেছি।  

--------------------------------------------------------
আরও পড়ুন : যে সিনেমায় সবাই ভিলেন
--------------------------------------------------------

‘ঢাকা’ গানের কথা ও সুর করেছেন মালা নিজেই। গত ১৮ এপ্রিল গানটির মিউজিক ভিডিও ইউটিউবে ‘আরটিভি মিউজিক চ্যানেল’-এ প্রকাশ হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু।

 

আরও পড়ুন :

এম/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়