• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যে সিনেমায় সবাই ভিলেন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মে ২০১৮, ১৯:২১
ছবিতে নিরব-সাবা-আলেকজান্ডার

সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবিটির শুটিং এখন শেষের পথে। আগামী ১৫ মে থেকে টানা ৭ দিন পুরান ঢাকা, গাজীপুর ও কক্সবাজারে ছবিটির শুটিং হবে বলে জানালেন নির্মাতা।

ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও সোহানা সাবা। এছাড়াও আছেন আলেকজান্ডার বোসহ এক ঝাঁক অভিনয় শিল্পী।

শনিবার বিকেলে ছবিটির নির্মাতা আরটিভি অনলাইনকে বলেন, আর ৭ দিন শুটিং করলেই সব কাজ শেষ। এরপর আমরা ছবিটির মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নেব। এখন ৩টি অ্যাকশন দৃশ্য, ২টি গানসহ কিছু কাজ বাকি। চেষ্টা করছি দ্রুত দর্শকদের সুন্দর একটি ছবি উপহার দিতে।

ছবির গল্পে দেখা যাবে, পুরান ঢাকার ছেলে আব্বাস (নিরব)। চুটকি (সোহানা সাবা) একদিন আব্বাসকে খুন করতে আসেন। কিন্তু খুন করার পরবর্তীতে আব্বাসের প্রেমে পড়ে যায় সে।

--------------------------------------------------------
আরও পড়ুন : সোনমের বিয়েতে কোন বলিউড তারকারা পারফর্ম করবেন?
--------------------------------------------------------

‘আব্বাস’ ছবিতে আলেকজান্ডারের অভিনয় প্রসঙ্গে সাইফ চন্দন বলেন, তাকে আমরা যে চরিত্রে নিয়েছি সেখানে তিনি দারুণ করেছেন। কাজটি করে আলেকজান্ডার ভাই নিজেও বেশ আনন্দিত। এই সিনেমায় সবাই ভিলেন। প্রতিটি চরিত্র নেগেটিভ। আমার ছবির গল্পই হলো নায়ক।

তিনি আরও বলেন, ‘আব্বাস’ দেখে দর্শকরা হতাশ হবেন না আমার বিশ্বাস। সব শ্রেণির দর্শকের পছন্দের কথা বিবেচনা করেই আমরা ছবিটি নির্মাণ করছি।

আরও পড়ুন :

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আলালের বাসায় মির্জা আব্বাস
ফিলিস্তিনের প্রেসিডেন্টকে পাঠানো চিঠিতে যা বলেছেন শেখ হাসিনা
গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আফরোজা আব্বাস
বিএনপির ইফতারির মেন্যুতে পরিবর্তনের কারণ জানালেন মির্জা আব্বাস
X
Fresh