• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

নতুন প্রেমে নার্গিস

বিনোদন ডেস্ক

  ০২ মে ২০১৮, ১৭:৩৯

‘রকস্টার’ খ্যাত অভিনেত্রী নার্গিস ফাখরিকে অভিনয়ে সেভাবে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে প্রেম করে ঠিকই আলোচনায় আছেন তিনি। উদয় চোপড়ার সঙ্গে তার প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল।

বলিউড অভিনেত্রী নার্গিস নাকি বিয়ের আগে থেকেই চোপড়া ম্যানসনে থাকতে শুরু করেন। শুধু তাই নয়, চোপড়া ম্যানসনের বাংলো থেকেই উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফাখরি গাঁটছড়া বাঁধবেন বলেও শোনা যায়।

এদিকে নার্গিসকে চুম্বনরত অবস্থায় হলিউডের জনপ্রিয় পরিচালক ম্যাট এলোঞ্জ আলোচনায় আসার পর শোনা যাচ্ছে ম্যাটের সঙ্গে নার্গিস একই সঙ্গে বিশেষ সময় কাটাচ্ছেন। সে কারণেই ম্যাটের সঙ্গে নার্গিসকে চুম্বনরত অবস্থায় দেখা যায়। এরই মধ্যে বিষয়টি নিয়ে বলিউডে আলোচনার ঝড় উঠেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ফিরে এলেন বুবলী
--------------------------------------------------------

ভারতীয় গণমাধ্যমের খবর, উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পর মুম্বাই ছেড়ে লন্ডনে পাড়ি দেন নার্গিস। বিচ্ছেদের কষ্ট ঘোচাতেই তিনি বিদেশে পাড়ি জমিয়েছেন বলে শোনা যায়। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি নার্গিস। উদয় চোপড়াকে নিয়েও কিছু বলছেন না এই নায়িকা।

আমেরিকার নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন নার্গিস। এরপর ২০১১ সালের বলিউডে ‘রকস্টার’ ছবির মাধ্যমে সিনে দুনিয়ার আত্মপ্রকাশ করেন তিনি।

২০১৩ সালের ‘মাদ্রাজ ক্যাফে’ ও ২০১৪ সালে ‘মে তেরা হিরো’ ছবিটি তাকে ব্যাপক পরিচিতি এনে দেয়। এরপর আরও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন নার্গিস।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাক্তন ও বর্তমান প্রেমিককে নিয়ে অভিনেত্রীর পার্টি
X
Fresh