• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মডেল আসিফের তালাকের নোটিশ পেলেন স্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ মে ২০১৮, ১২:৪৬
ছবি: ফেসবুক থেকে নেয়া।

স্ত্রীর দায়ের করা মামলায় গত ২৩ এপ্রিল গ্রেপ্তার হয়েছিলেন মডেল-অভিনেতা কাজী আসিফ রহমান। এরপর ২৫ এপ্রিল স্ত্রীকে আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ করবেন— এই শর্তে তাকে জামিন দেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম।

এবার স্ত্রীকে তালাক নোটিশ পাঠিয়েছেন আসিফ। তালাকের কারণ হিসেবে স্ত্রীর অসৎ চরিত্র, বনিবনা হচ্ছে না এবং আরও কিছু বিষয় উল্লেখ করেছেন। আসিফের স্ত্রী শামীমা আক্তার জানান, তালাকের নোটিশের কাগজ তিনি হাতে পেয়েছেন। পরবর্তী পদক্ষেপ নিয়ে আইনজীবীর সঙ্গে আলোচনা করবেন।

গত ৬ মার্চ স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেন শামীমা আক্তার। তিনি আসিফের বিরুদ্ধে অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রাখারও অভিযোগ করেন। জানা গেছে, শামীমা আক্তার ১৭ বছর ধরে কানাডার টরন্টোতে বসবাস করছেন।

২০১৪ সালে ফেসবুকে আসিফের সঙ্গে পরিচয় হয় শামীমার। তখন কানাডা প্রবাসী শামীমার সঙ্গে সম্পর্ক তৈরি আসিফের। এরপর ২০১৫ সালের ৭ আগস্ট বিয়ে করেন আসিফ-শামীমা। তাদের পরিবারে এক মেয়ে শিশু রয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘বলিউডে ধর্ষণ হয় না, সম্মতিতে সব হয়’
--------------------------------------------------------

এ ব্যাপারে জানার জন্য আসিফের ফোন নম্বরে কয়েকবার চেষ্টা করা হয়। কিন্তু নম্বরটি বন্ধ পাওয়া যায়। আসিফ এরই মধ্যে কয়েকটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন। নিয়মিত ছোটপর্দায় কাজ করছেন। ইমপ্রেস টেলিফিল্মের ‘ঘাসফুল’চলচ্চিত্রে অভিনয় করে আলোচিত হন তিনি।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থানায় জিডি করলেন গায়ক আসিফ
খালিদকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস
পাকিস্তানের প্রেসিডেন্ট হলেন আসিফ আলী জারদারি
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh