• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের চেয়ে এগিয়ে বাপ্পি!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ এপ্রিল ২০১৮, ১৭:০০

ঢাকার ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। ভক্তরা তাকে ‘সুলতান’ উপাধি দিয়েছেন। সারাদেশে ছড়িয়ে রয়েছে এই নায়কের ভক্তকুল। বাপ্পির ভক্তরা প্রিয় নায়কের আপডেট রাখার জন্য নিজেরাই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তৈরি করেছেন ফ্যান ক্লাব।

‘হার্ট অব বাপ্পি চৌধুরী গ্রুপ’ নামে এই গ্রুপটিতে এরই মধ্যে প্রায় ৪ লাখ ৯ হাজারের কাছাকাছি সদস্য যুক্ত আছেন। ফ্যান গ্রুপে সদস্যের দিক থেকে বাপ্পির পরের অবস্থানে রয়েছেন জনপ্রিয় নায়ক শাকিব খান।

‘শাকিব খান (কিং অব ঢালিউড)’ নামের গ্রুপে সদস্য আছে ৪ লাখ ৩ হাজারের বেশি। তার পরের অবস্থানে আছেন চিত্রনায়ক আরিফিন শুভকে নিয়ে ফ্যান গ্রুপটি। ‘আরফিন শুভ ফ্যানস ক্লাব’ নামের গ্রুপে সদস্য আছে প্রায় ১ লাখ ৬০ হাজারের কাছাকাছি।

হালের আরেক জনপ্রিয় নায়ক সাইমন সাদিকের ফেসবুক গ্রুপ ‘সাইমন সাদিক ফ্যানস ক্লাব’-এ ১ লাখ ২২ হাজারের বেশি সদস্য রয়েছেন। গ্রুপগুলোতে প্রতিনিয়ত ভক্তরা তাদের প্রিয় তারকার ছবি, সংবাদ ও অন্যান্য বিষয় তুলে ধরার চেষ্টা করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : নৃত্য-মঞ্চে পরিচয়, নাচ নিয়েই সংসার
--------------------------------------------------------

নায়কদের মধ্যে সবচেয়ে বেশি সদস্যের গ্রুপ বাপ্পির। বিষয়টি নিয়ে বেশ আনন্দিত এই নায়ক। শুক্রবার বিকেলে আরটিভি অনলাইনকে বাপ্পি বললেন, ‘দেশের বিভিন্ন প্রান্তে যতবার শুটিংয়ে যাই ততবারই অবাক হই। সিনেমায় এসে অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছি।’

তিনি আরও বলেন, ‘দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে দেখেছি ভক্তরা আমাকে নিয়ে ফ্যান ক্লাব করেছেন। এই গ্রুপটিও ভক্তরাই করেছেন। আমি পরে জানতে পারি আমার নামে এমন একটি ফ্যান গ্রুপ আছে। যারা আমার সঙ্গে আছেন, আমাকে সাপোর্ট দিয়ে যাচ্ছেন সবার প্রতি অনেক ভালোবাসা। এভাবেই সব সময় পাশে থাকবেন।’

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অধিনায়ক বাবরের অনন্য রেকর্ড
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
কেন এত জনপ্রিয় ‘স্বপ্ন যাবে বাড়ি’ গানটি
X
Fresh