• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

আবারও কলকাতার ছবিতে অরিন

এ এইচ মুরাদ
|  ০৭ এপ্রিল ২০১৮, ১৪:০৮ | আপডেট : ০৭ এপ্রিল ২০১৮, ১৪:১৪
আবারও কলকাতার ছবিতে অভিনয় করছেন ঢাকাই ছবির এ প্রজন্মের নায়িকা অরিন। ‘গ্ল্যামার’ খ্যাত পরিচালক মহুয়া চক্রবর্তীর নতুন ছবি ‘আমার ভয়’। এখানে চারটি মেয়ের গল্প নিয়ে ছবিটির কাহিনি।

আর চার মেয়ে চরিত্রের একটিতে অভিনয় করছেন অরিন। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার গুণী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আরও রয়েছেন মোনালি দে, দেবাশীষ, শান্তিলাল ও মৌসুমী।

চলতি মাসের ৪ তারিখ থেকে কলকাতায় এ ছবির শুটিংয়ে অংশ নেন অরিন। আজ শনিবার প্রথম লটের কাজ শেষে সন্ধ্যায় দেশে ফিরবেন তিনি।

কলকাতা থেকে শনিবার সকালে মুঠোফোনে আরটিভি অনলাইনের সঙ্গে কথা হয় অরিনের। তিনি বলেন, এর আগে মহুয়া চক্রবর্তীর ‘গ্ল্যামার’ ছবিতে বাংলাদেশ থেকে রুহি আপা অভিনয় করেছিলেন। ছবিটি বেশ প্রশংসিত হয়। এবার আমি একই নির্মাতার ছবিতে কাজ করছি। ভীষণ ভালো লাগছে। কলকাতায় এটা আমার দ্বিতীয় চলচ্চিত্র। তবে এই ছবির গল্পটি আলাদা।

--------------------------------------------------------
আরও পড়ুন : বাংলাদেশের মেঘলা তেলেগু সিনেমার নায়িকা
--------------------------------------------------------

‘আমার ভয়’ চলচ্চিত্র নিয়ে অরিন বলেন, ভয় বা ফোবিয়া নিয়ে আগেও অনেক কাজ হয়েছে। এই ছবির ঘটনা কাল্পনিক। আর ফোবিয়া কেনো হয়, তার উৎস কী এবং সেটার শেষ কোথায় তা নিয়েই ছবির কাহিনি। ঋতুপর্ণা দিদির চরিত্রটি অদ্ভুত ধরনের। আর ছবির সবগুলো চরিত্র কোনো এক ভয়কে রিপ্রেজেন্ট করে।

তবে নিজের চরিত্র নিয়ে এখনই কিছু বলতে নারাজ অরিন। তার ভাষ্য, এখন চরিত্রটি বলে দিলে আগ্রহটাই চলে যাবে। ছবিটির শেষ দৃশ্য পর্যন্ত দর্শক একটা সাসপেন্সে থাকবেন। ভয়কে এই ছবিতে ভিন্ন আঙ্গিকে দেখানো হয়েছে। আমার চরিত্রের নাম এনা। একজন মডার্ন মেয়ের চরিত্রে দর্শক আমাকে দেখবেন।

অন্যান্য কাজের ব্যাপারে জানতে চাইলে অরিন বলেন, দেশে ফিরে আমি ‘মাতাল’ ছবির শুটিংয়ে অংশ নেবো। এখন ছবিটির শেষ লটের শুটিং চলছে।

এদিকে ‘অপরাজেয়’ ছবির মাধ্যমে টালিউডের ছবিতে নাম লেখান অরিন। তার বিপরীতে আছেন কলকাতার অভিনেতা শায়ান। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। পরিচালনা করছেন নেহাল দত্ত। ছবিতে আরও অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক, লাবণী সরকারসহ অনেকে।

লাক্স তারকা অরিনের বড় পর্দায় অভিষেক হয়েছে ‘ছিন্নমূল’ ছবির মাধ্যমে। বর্তমানে অর্ধ-ডজনের বেশি ছবিতে কাজ করছেন এই নায়িকা।  

আরও পড়ুন :

এম/এসএস  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়