• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

৫ বছরের কারাদণ্ড বাড়াবাড়ি : তসলিমা নাসরিন

বিনোদন ডেস্ক

  ০৬ এপ্রিল ২০১৮, ১৯:৪০

বলিউড অভিনেতা সালমান খানকে ২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় গত বৃহস্পতিবার সকালে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন ভারতের রাজস্থান রাজ্যের যোধপুরের একটি আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার রুপি জরিমানা করা হয়েছে। বন্য প্রাণী সংরক্ষণ আইনের ৫১ ধারায় দোষী সাব্যস্ত করা হয়েছে সালমানকে।

এরই মধ্যে সালমানের শাস্তি নিয়ে বলিউড তারকা, রাজনীতিবিদ, ক্রিকেটার শোয়েব আক্তারসহ অনেকেই মন্তব্য করেছেন। এবার সালমানের শাস্তি নিয়ে কথা বললেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন।

--------------------------------------------------------
আরও পড়ুন : সালমানের পাশে শোয়েব আক্তার
--------------------------------------------------------

সালমানের সমর্থনে তিনি টুইটারে লিখেছেন, ‘বিলুপ্তপ্রায় প্রাণীহত্যা অপরাধ। কিন্তু ৫ বছরের কারাদণ্ড বাড়াবাড়ি। তার ওপর ৫ কোটি টাকার জরিমানা বসিয়ে ছেড়ে দেয়া হোক’।

এদিকে শুক্রবার রাতটাও জেলেই কাটাতে হবে। জোধপুর কেন্দ্রীয় কারাগারে তার ‘কয়েদি নম্বর ১০৬’। বৃহস্পতিবার রাতে তাকে সেখানে কাটাতে হয়। আজ শুক্রবার রাতটাও জেলে কাটাতে হবে বলিউডের এই সুপারস্টারকে। শনিবার জোধপুরের আদালতে তার জামিনের আবেদনের শুনানি হবে।

মামলার নথিতে বলা হয়, ১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের মাঝে আলাদা আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেন সালমান খান। ওই সময় তার সঙ্গে ছিলেন সাইফ আলী খান, নীলম, টাবু ও সোনালী বেন্দ্রে।

আরও পড়ুন :

এম/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh