• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

ভিলেন চরিত্রে কেন সালমান?

বিনোদন ডেস্ক
|  ০২ এপ্রিল ২০১৮, ১৩:৪৯ | আপডেট : ০২ এপ্রিল ২০১৮, ১৪:১১
ছবি : সংগৃহীত
এবার অন্যরূপে হাজির হচ্ছেন বলিউড তারকা সালমান খান। ‘রেস থ্রি’ ছবিতে তাকে দেখা যাবে ভিলেন চরিত্রে। অভিনয় ক্যারিয়ারে এর আগে ভিলেন চরিত্রে দেখা যায়নি তাকে। এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন খলনায়কের চরিত্রে।

এর আগে বিভিন্ন সময় সাক্ষাৎকারেও সালমান বলেছেন, তিনি ভিলেন হতে চান না। শুধুই দর্শকদের মনোরঞ্জন করতে চান। নায়কের চরিত্র তিনি বেশি পছন্দ করেন বলে জানিয়েছেন।

পর্দায় নায়কের চরিত্রে অভিনয় করলেও ব্যক্তিজীবনে তিনি খলনায়ক হয়ে সংবাদের শিরোনাম হয়েছেন। মামলার আসামিও হতে হয়েছে তাকে।
--------------------------------------------------------
আরও পড়ুন: ‘বিগ বস’ তারকা হিনার হঠাৎ বাগদান
--------------------------------------------------------

সালমান কেন হঠাৎ করে খলনায়ক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন? জানা গেছে, বিশেষ এক শর্তে নাকি এমন চরিত্রে রাজি হয়েছেন সালমান। তথাকথিত ভিলেনরা ছবিতে সচরাচর যেভাবে হাজির হন, সালমান ঠিক তেমন ভিলেন হবেন না।

‘রেস থ্রি’ ছবির প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, ক্যারিয়ারে এতো বছরে যখন ভিলেনের চরিত্রে অভিনয় করতে রাজি হচ্ছিলেন না, তখনই ‘রেস থ্রি’র জন্য ভিলেন হচ্ছেন সালমান খান। তবে গতানুগতিক ভিলেন নয় বরং সাইকোলজিক্যাল ভিলেনের চরিত্রে রাজি হয়েছেন সালমান।

ভিলেন মানেই নায়ককে অহেতুক ভয় দেখানো, নায়িকার পিছনে তাড়া করা আর বন্ধুবান্ধবের সঙ্গে মদ্যপান। এসব থেকে আগেই মুখ ঘুরিয়ে ছিলেন বলিউডের সালমান। এবার অন্যরকম ভিলেন হয়েই পর্দায় হাজির হবেন তিনি।

সম্প্রতি ‘রেস থ্রি’ ছবির শুটিং শেষ হয়েছে। সালমান খানের নিজস্ব প্রযোজনা সংস্থাও এই ছবির অন্যতম প্রযোজক। ভিলেন হিসেবে কেমন চমক দেন সালমান, সেটাই এখন দেখার অপেক্ষায়?

আরও পড়ুন: 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়