• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘বিগ বস’ তারকা হিনার হঠাৎ বাগদান

বিনোদন ডেস্ক
|  ০২ এপ্রিল ২০১৮, ১২:১৩ | আপডেট : ০২ এপ্রিল ২০১৮, ১২:৩১
ছবি : সংগৃহীত
ভারতের জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’এর মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন হিনা খান। এই গ্ল্যামার কন্যা এবার নিজের বাগদান সেরে নিলেন। বিগ বস তারকার বাগদান যেন রূপকথার গল্পের মতোই হলো।

মরুভূমির উপর দিয়ে উড়ে চলেছে এয়ার বেলুন। আর সেখানেই হিনার আঙুলে হঠাৎ আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন তার হবু বর। আরবের মরুভূমির উপর দিয়ে এয়ার বেলুনে চড়ে উড়তে উড়তে বাগদান সেরেছেন হিনা ও তার হবু বর রকি জয়সওয়াল।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, রকির এই পরিকল্পনার কথা জানা ছিল না হিনার। দুবাইয়ে হিনা গিয়েছিলেন দুবাই ফ্যাশন উইকে যোগ দিতে। এদিন প্রেমিক জয়সওয়ালের সঙ্গে সকাল বেলা অন্য সব দিনের মতোই ঘুরতে বেরিয়েছিলেন হিনা খান।
--------------------------------------------------------
আরও পড়ুন: ১৬ কেজি ওজন কমালেন কারিনা
--------------------------------------------------------

হিনা অ্যাডভেঞ্চার পছন্দ করেন। তাই তাকে খুশি করতেই এয়ার বেলুনে চড়ান রকি। আর সেখানেই নাকি তিনি হিনার আঙুলে আংটি পরিয়ে দেন। পুরো ব্যাপারটিতে ভীষণভাবে চমকিত হয়েছেন হিনা। রকির এই সারপ্রাইজে আনন্দে কেঁদে ফেলেন হিনা।

জানা গেছে, বহুদিন ধরে প্রযোজক রকি জয়সওয়ালের সঙ্গে লুকিয়ে প্রেম করছিলেন হিনা। এবার তাদের প্রেমকাহিনি প্রকাশ্যে এসেছে। খুব শিগগিরই নাকি তারা গাঁটছড়াও বাঁধবেন। বিয়ের চূড়ান্ত খবর সবাইকে বেশ আয়োজন করেই দিতে চান হিনা-রকি।

আরও পড়ুন: 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়