• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনেও শুটিং করছেন এ্যানি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০১৮, ১১:৩৩

ব্যস্ত মডেল-অভিনেত্রী-উপস্থাপিকা এ্যানি খান। সাবলীল অভিনয় ও উপস্থাপনার মাধ্যমে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

কাজের প্রতি তার আন্তরিকতায় মুগ্ধ নির্মাতারা। একবার শিডিউল পেয়ে গেলে এ্যানিকে নিয়ে নির্ভার থাকেন পরিচালকরাও। কারণ তারা জানেন আর যাই হোক না কেন, শিডিউল ফাঁসাবেন না এ্যানি।

সাধারণত জন্মদিনে অনেক তারকাকেই দেখা যায় বিশেষ এই দিনটিকে সেলিব্রেট করতে নানা আয়োজন করে থাকেন। কিন্তু এদিক থেকে একদমই আলাদা এ্যানি খান।

আজ বুধবার ২১ মার্চ জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। কিন্তু আজকের দিনেও তিনি শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। বিশেষ দিনের আয়োজন নিয়ে জানতে চাইলে আরটিভি অনলাইনকে এমনটাই জানালেন এ্যানি।

--------------------------------------------------------
আরও পড়ুন: এ্যানির ‘অজগর কাণ্ড’
--------------------------------------------------------

তিনি বলেন, আমার জন্মদিনে কখনই বড় কোনো আয়োজন থাকে না। তবে প্রতিবারই কিছু অর্থ অসহায় মানুষকে দিয়ে থাকি।

এ্যানি আরও বলেন, আজ একটি টেলিভিশন চ্যানেলের উপস্থাপনার জন্য আগে থেকেই শিডিউল দেয়া ছিল। আমি চাইনি আমার কারণে অনুষ্ঠানটির সঙ্গে জড়িত মানুষরা বিপাকে পড়ুক। আর এই কাজের জন্যই তো আজ এত মানুষের ভালোবাসা পেয়েছি। তাইতো জন্মদিনেও কাজের মধ্যে থাকতে পেরে ভালো লাগছে।

এ্যানি এখন চাপাবাজ, মহাগুরুসহ বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। হাতে আছে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্নস’ নামে আরও একটি ধারাবাহিক নাটকের কাজ।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh