• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ওমর সানীর মৃত্যু গুজব, বিরক্ত ছেলে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ মার্চ ২০১৮, ১৩:৫৮
ছবি : সংগৃহীত

‘আমি এখন সুস্থ আছি। আমার হার্টে একটি রিং পরানো হয়েছে। এখন ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছে। হঠাৎ আমার কাছে প্রচুর ফোন আসছে। কে বা কারা গুজব ছড়িয়েছে আমি নাকি মারা গেছি। যারা এসব গুজব ছড়াচ্ছেন তাদের উদ্দেশ্যে বলছি। আল্লাহ যেন আপনাদের সুস্থ রাখেন -এভাবেই গতকাল ফেসবুক লাইভে এসে বলেছিলেন ওমর সানী।

এবার ওমর সানীর ছেলে ফারদিন এহসান স্বাধীন বলেন, ‘আপনারা সবাই হয়তো জানেন, আমার বাবা। আপনাদের সবার প্রিয় চিত্রনায়ক ওমর সানী। অ্যাপোলো হাসপাতালে ভর্তি ছিলেন। তার হার্টে চারটা ব্লক পাওয়া যায়। সেখানে রিং পরানো হয়েছে। ডাক্তারের জানিয়েছেন তিনি শঙ্কামুক্ত আছেন। আল্লাহর রহমতে আব্বু ভালো আছেন। আমরা আব্বুকে নিয়ে সিঙ্গাপুর যাবো। ফুল হেলথ চেকআপের জন্য।’

--------------------------------------------------------
আরও পড়ুন: নহির শাহর হেমাশ্রমে সাধুসঙ্গ
--------------------------------------------------------

তিনি আরও বলেন, ‘কিছু মানুষ মিথ্যা সংবাদ প্রচার করছে। এতে আমার ভীষণ খারাপ লাগে। মানুষের আয়ু নিয়ে এমন মিথ্যা সংবাদ দেখে খারাপ লাগে। কিছু নিউজে লিখা হয়েছে যে ওমর সানী নাকি মারা গেছেন? এই খবর জানার পর আমাদের আত্মীয়দের অনেকেই উৎকণ্ঠিত হয়ে আমাদের ফোন করছেন। আমাদের এক আত্মীয় অসুস্থ হয়ে পড়েছেন। এজন্যই ফেসবুক লাইভে আসা। সবাইকে জানাতে চাই আমার বাবা, আপনাদের প্রিয় অভিনেতা ভালো আছেন।’

ওমর সানীর ছেলে বলেন, ‘আমার বাবা এখন সুস্থ আছেন। বাসায় তিনি টিভিতে ফুটবল খেলা দেখছেন। সবাইকে অনুরোধ করব, কোনো মিথ্যা সংবাদে কান দেবেন না। প্রথম সারির কোনো পত্রিকার খবর না হলে গুজবে কান দেবেন না। আর দেখবে আমাদের পরিবারের সদস্যদের ফেসবুকে কিছু লিখা হয়েছে কিনা?

গত সোমবার সকালে অসুস্থ হয়ে পড়লে চেকআপের জন্য হাসপাতালে যান ওমর সানি। ওই সময় চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার হার্টে চারটি ব্লক ধরা পড়ে।

অস্ত্রোপচারের মাধ্যমে সেদিন রাতেই ওমর সানির হার্টের রক্তনালিতে রিং পরানো হয়। এখন তিনি ভালো আছেন। গত বুধবার বিকেলে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ওমর সানি।

আরও পড়ুন:

পিআর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝড়ে লণ্ডভণ্ড ওমর সানীর ‘চাপওয়ালা’
মুক্তির অনুমতি পেল ‘ডেডবডি’
‘ডেড বডি’র নির্মাতার ওপেন চ্যালেঞ্জ
মৌসুমীকে নিয়ে নতুন গুঞ্জন, যা বললেন ওমর সানী
X
Fresh