• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

কলকাতার সবাই শাকিবকে ভীষণ পছন্দ করে: দীপা খন্দকার

পাভেল রহমান
|  ০৮ মার্চ ২০১৮, ১৭:০৪ | আপডেট : ০৮ মার্চ ২০১৮, ১৭:১৭
ছবির দৃশ্যে শাকিব খান ও দীপা খন্দকার।
দীপা খন্দকার অভিনয় ক্যারিয়ার প্রায় দুই দশকের। টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করে অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এবার তিনি অভিনয় করছেন চলচ্চিত্রে।

জয়দীপ মূখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ নামের একটি ছবির শুটিংয়ে এখন কলকাতায় রয়েছেন দীপা। ছবিটিতে শাকিব খানের বোনের চরিত্রে অভিনয় করছেন তিনি। এবার দেখা গেলো ভাইজান শাকিবের সঙ্গে বোন দীপার কিছু ছবি।

কলকাতা থেকে দীপা খন্দকার আরটিভি অনলাইনকে বলেন, ‘কলকাতার ম্যাকলিন নামে একটি সেটে শুটিং হচ্ছে। চলবে ১৬ মার্চ পর্যন্ত। বাংলাদেশের শাকিব খান, মনিরা মিঠু, কলকাতার শ্রাবন্তী, রজদাভ দত্তসহ অনেকেই শুটিংয়ে অংশ নিচ্ছেন।’

শাকিব খানের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘শাকিব খুব সিরিয়াস ও মনোযোগী একজন অভিনেতা। সহশিল্পী হিসেবেও দারুণ। আর কলকাতার সবাই শাকিবকে ভীষণ পছন্দ করে’।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে চলচ্চিত্রে অভিনয় করা হয়নি দীপার। তিনি বলেন, ‘ভালো গল্পের নাটকে কাজের চেষ্টা করেছি। দর্শকও সেগুলো পছন্দ করেছেন। বড় পর্দায় ভালো লাগার মতো চরিত্রের জন্য অপেক্ষা করেছি। প্রথম ছবিতে চমৎকার গল্প পেয়েছি। সবার ভীষণ ভালো লাগবে।’

দীপা জানান, আগামী ১-১০ এপ্রিল লন্ডনে শুটিং হবে ‘ভাইজান এলো রে’ ছবির। ১৬ মার্চ কলকাতায় শুটিং শেষ করে ১৭ মার্চ ঢাকায় ফিরবেন। এরপর প্রস্তুতি নেবেন পরের ধাপে লন্ডনের শুটিংয়ের জন্য।   

 

ছবিটিতে রয়েছে তিনটি নারী চরিত্র। একটিতে অভিনয় করছেন দীপা। আর অন্য দুটিতে আছেন কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার। ছবিতে দীপার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী শান্তিলাল মুখোপাধ্যায়।

আরও পড়ুন:

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়