• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা বদল রহস্য!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মার্চ ২০১৮, ১৩:৫৩
ছবিতে শিরিন শিলা ও সানাই

সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবিতে অভিনয় করবেন চিত্রনায়ক আমিন খান, নায়িকা পপি, নায়ক ইমন ও নবাগত সানাই। সম্প্রতি অভিনয় শিল্পীদের নিয়ে এফডিসিতে জাঁকজমকভাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।

এরই মধ্যে ছবির একটি আইটেম গানে পারফর্ম করেছেন নায়িকা পপি। শিগগিরই ঢাকার মধ্যে ছবিটির শুটিং শুরু হবে বলে জানানো হয়। কিন্তু দ্বিতীয় কিস্তির শুটিং শুরু হবার আগেই ছবির নায়িকা পরিবর্তন করা হয়েছে।

ছবিতে ইমনের নায়িকা হিসেবে সানাইয়ের বদলে যুক্ত হয়েছেন শিরিন শিলা। হঠাৎ করেই শিরিন শিলা ফেসবুকে ‘সাহসী যোদ্ধা’ নামে ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হবার স্থিরচিত্র পোস্ট করেন।

ছবির নায়ক ইমন গণমাধ্যমকে জানান, শিরিন শিলার সঙ্গে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু সানাইকে কেন বাদ দেয়া হয়েছে তা তিনি জানেন না।

এ ব্যাপারে জানতে চাইলে আরটিভি অনলাইনকে সানাই বলেন, আমি ছবি থেকে বাদ পড়িনি। আমি নিজেই ছবিটি ছেড়ে দিয়েছি।

কেন ছেড়ে দিয়েছেন জবাবে বলেন, সামনে পরীক্ষা আর সে কারণেই আমি কাজটি করছি না। আমি যে নিজেই ছবি ছেড়ে দিয়েছি তার প্রমাণও আছে।

অন্যদিকে সানাই অন্য একটি গণমাধ্যমে বলেছেন, ছবিতে তার চরিত্র নিয়ে যা বলা হয়েছিল সেসবের নাকি কিছুই রাখা হচ্ছে না। তাকে বলা হয়েছে এক আর করা হচ্ছে আরেক। তাই ছবিটি তিনি ছেড়ে দিয়েছেন।

নবাগত নায়িকা সানাই বেশ কিছু ছবিতে চুক্তিবদ্ধ হলেও সেসবের শুটিং আদৌ কবে শুরু হবে তা সঠিক উত্তর জানা যায়নি।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিউশনি করে সংসার চালাতে হচ্ছে নায়িকা শিরিন শিলাকে!
প্রতিদিন দুইশো প্রেমের প্রস্তাব পান শিরিন শিলা (ভিডিও)
‘বরিশালের কোনো ছেলেকে বিয়ে করবো না’
X
Fresh