• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কলকাতার হোটেলে তাদের হঠাৎ দেখা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৩৬
ছবি : সংগৃহীত

ভারতের বরেণ্য সঙ্গীতশিল্পী আশা ভোঁসলের সঙ্গে কলকাতার গ্র্যান্ড হোটেলে হঠাৎ দেখা হল বাংলাদেশের বরেণ্য সঙ্গীতশিল্পী রুনা লায়লার। এসময় সেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর এবং আশা ভোঁসলের পরিবারের সদস্যরা। তারা বেশকিছু সময় গল্প করেন।

প্রযোজক ও পরিচালক আলমগীরের নতুন ছবি ‘একটি সিনেমার গল্প’র শুটিং পরবর্তী কাজ হচ্ছে কলকাতায়। ছবিটিতে অভিনয় করছেন আলমগীর, সৈয়দ হাসান ইমাম, কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা, আরিফিন শুভ ও সাবেরি আলম।

ছবিটির কাজের জন্যই আলমগীর এখন রয়েছেন কলকাতায়। তার সঙ্গে সেখানে রুনা লায়লাও আছেন। অন্যদিকে কলকাতার গ্র্যান্ড হোটেলে আশা ভোঁসলে তার পরিবারের সদস্যদের নিয়ে অবস্থান করছেন। এই খবর জানার পর রুনা লায়লা ও আলমগীর আশা ভোঁসলের সঙ্গে তার রুমে গিয়ে দেখা করেন।
--------------------------------------------------------
আরও পড়ুন: ‘তিশা আমার একমাত্র ছোটবোন’
--------------------------------------------------------

এসময় রুনা লায়লাকে জড়িয়ে ধরেন আশা ভোঁসলে। পরে তারা বেশ কয়েকটি স্থিরচিত্র তুলেন। রুনা লায়লা বলেন, আশা ভোঁসলে দিদির সঙ্গে হঠাৎ করেই দেখা হয়েছে। নানা গল্প করে মজার ও স্মৃতিময় কিছু সময় কাটিয়েছি।

বাংলাদেশের বরেণ্য শিল্পী রুনা লায়লা প্রতিবেশী রাষ্ট্র ভারতেও বেশ জনপ্রিয়। ব্যক্তিগতভাবে আশা ভোঁসলের সঙ্গে বেশ ভালো সম্পর্ক রয়েছে রুনার।

প্রায় দুই বছর পর আশা ভোঁসলের সঙ্গে রুনার দেখা হয়েছে। এর আগে ঢাকায় একটি অনুষ্ঠানে একই মঞ্চে গানও করেছিলেন রুনা ও আশা।

জানা গেছে, আগামী বুধবার কলকাতা থেকে ঢাকায় ফিরবেন রুনা লায়লা।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বড় পর্দায় পা রাখছেন কিংবদন্তি আশা ভোঁসলের নাতনি
আজীবন সম্মাননায় ভূষিত হচ্ছেন রুনা লায়লা
X
Fresh