• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘তিশা আমার একমাত্র ছোটবোন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৫৭
ছবি: ফেসবুক থেকে নেয়া।

নজরকাড়া গ্ল্যামার আর সাবলীল অভিনয় নৈপুণ্যে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন নুসরাত ইমরোজ তিশা। আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) এই অভিনেত্রীর জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। কাছের মানুষদের নিয়ে কেক কেটেছেন এই অভিনেত্রী।

কথাসাহিত্যিক আনিসুল হক তার ফেসবুকে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে টু ইউ, তিশা। আমার একমাত্র ছোটবোন। আমার ভাই অনেক, বন্ধু অনেক, বড়বোন অনেক। কিন্তু নিজের ছোটবোন একটাই।’

পরবর্তীতে আরেকটি ফেসবুক স্ট্যাটাসে আনিসুল হক লিখেন, ‘তিশা আমার ছোটবোন। তিশা বাংলাদেশের সবচেয়ে প্রতিভাময়ী শিল্পীদের একজন। তিশা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় শিল্পীদের একজন। তিশা একজন অসাধারণ ব্যক্তিত্ব, অপরূপ মানুষ। শুভ জন্মদিন তিশা।’

নির্মাতা রেদওয়ান রনি কিছু ছবি ফেসবুকে প্রকাশ করে লিখেন, ‘শুভ জন্মদিন তিশা ভাবী, জীবন সুন্দর হোক।’ জন্মদিনে নিজের মতো করেই কাটাবেন বলে জানান এই অভিনেত্রী।

এদিকে টিভি নাটকের চাইতে এখন সিনেমায় বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তিশা অভিনীত চলচ্চিত্র ‘হালদা’ও ‘ডুব’।

সম্প্রতি শুটিং শেষ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী অভিনীত ‘শনিবার বিকেল’নামের একটি ছবির। এতে রাইসা নামের একটি চরিত্রে অভিনয় করেছেন।

এছাড়া প্রায় শেষ করেছেন মুকুল রায় চৌধুরীর নির্দেশনায় ‘হলুদবনি’চলচ্চিত্রের কাজ। এই চলচ্চিত্রে তিশা অভিনয় করছেন অনু চরিত্রে।

আগামী ২০ মার্চ থেকে অরিন্দম শীলের পরিচালনায় ‘বালিঘর’চলচ্চিত্রের শুটিং শুরু করবেন তিশা।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
সঙ্গীতশিল্পী সনজীদা খাতুনের ৯১তম জন্মদিন আজ
আসল আল্লু অর্জুনকে চেনাই কঠিন
X
Fresh