• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কবি সাইমন, এমএলএ’র মেয়ে অপু

এ এইচ মুরাদ

  ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৫৪

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক ‘ওপারে চন্দ্রাবতী’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। একসঙ্গে সাইমন-অপুর এটাই প্রথম চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা রফিক সিকদার।

বাংলাদেশের একজন কবির সঙ্গে কলকাতার এক তরুণীর প্রেমের গল্প নিয়ে এই ছবির কাহিনি। ভালোবাসা দিবসে ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে। আগামী ২০ এপ্রিল থেকে কলকাতায় শুরু হবে ছবিটির প্রথম লটের শুটিং। ছবিতে সাইমন-অপু ছাড়াও অভিনয় করবেন তাসকিন রহমান। এছাড়াও দুই বাংলার জনপ্রিয় তারকারা অভিনয় করবেন বলে জানান নির্মাতা।

--------------------------------------------------------
আরও পড়ুন: নতুন নাটক ‘নিখোঁজ সংবাদ’
--------------------------------------------------------

অপু বিশ্বাসের সঙ্গে জুটি হওয়া প্রসঙ্গে সাইমন বলেন, এর আগে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করা না হলেও আমাদের মাঝে একটা চমৎকার সম্পর্ক রয়েছে। আমার চেয়ে আগে চলচ্চিত্রে এসেছেন তিনি। জনপ্রিয় এই অভিনেত্রীর কাছে আমার অনেক কিছু শেখার আছে।

তিনি আরও বলেন, ছবির গল্পটি খুব সুন্দর। রফিক ভাই খুব ভালো লেখেন। তার সঙ্গেও আমার প্রথম কাজ। তবে আমি মনে করি ঠিক ঠাক মতো কাজটি করতে পারলে এটি একটি মাইলফলক ছবি হবে। এধরনের ছবিতে আমাকে ভাবার জন্য পরিচালককে ধন্যবাদ।

অপু বিশ্বাস বলেন, দারুণ একটি গল্পের ছবিতে কাজ করতে যাচ্ছি। সাইমন ও আমার একসঙ্গে প্রথম কাজ। আমার বিশ্বাস দর্শকরা আমাদের এই ছবিটি পছন্দ করবেন।

ছবিতে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের এমএলএ’র মেয়ের চরিত্রে দেখা যাবে অপু বিশ্বাসকে। কবি সাইমনের সঙ্গে এমএলএ’র মেয়ে অপুর প্রেমকাহিনির জমজমাট গল্প নিয়েই ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিটি।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
মসজিদে পুত্রের আজানে উচ্ছ্বসিত নায়ক সাইমন
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
X
Fresh