• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইউটিউবে সুস্মিতার ‘‌তোমার আকাশ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:১৪

জনপ্রিয় কণ্ঠশিল্পী সুস্মিতা আনিসের নতুন গান 'তোমার আকাশ' এর মিউজিক ভিডিও প্রকাশ পেল গত ১২ ফেব্রুয়ারি। ঢাকার বেইলি রোডের একটি রেস্তোরাঁয় এই মিউজিক ভিডিওটির প্রকাশনা অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওয়াজিশ আলী খান, মানাম আহমেদ, হামিন আহমেদ, বাপ্পা মজুমদার, কৌশিক শংকর দাশসহ অনেকে।

প্রতিক্রিয়া ব্যক্ত করেন সুস্মিতা আনিস। গানটির মিউজিক ভিডিও নির্মাতা তানিম রহমান অংশু, মডেল তানজিন তিশা, অদিত রহমান।

সুস্মিতা আনিস বলেন, এক তরুণীর মনের স্বপ্ন, ভালোলাগা আর ভালোবাসাকে নিয়ে এ গানটিতে ফোকাস করা হয়েছে। আমাদের পুরো টিম গানটি নিয়ে পরিশ্রম করেছে। আমাদের শ্রম সার্থক হবে যদি গানটি সবার পছন্দ হয়। সব সময় আমি শ্রোতাদের নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি। এই গানটি সেই চেষ্টার একটি অংশ।

সোহেল আরমানের লেখা গানটির কম্পোজার অদিত রহমান। 'তোমার আকাশ' গানটির মিউজিক ভিডিওর শুটিং হয়েছিল নেপালের পর্যটননগরী পোখারার তুষারশুভ্র পাহাড়ি জনপদ ডামপুসে।

সুস্মিতা আনিস নজরুলসঙ্গীত সম্রাজ্ঞী শিল্পী ফিরোজা বেগমের শিষ্যা। তার জন্ম এমন একটি পরিবারে যেখানে সঙ্গীতচর্চা পারিবারিক ঐতিহ্যের অংশ। পড়তে-লিখতে শেখার আগে সুস্মিতা আনিসের ফুপু ফিরোজা বেগম তাকে গান শেখাতেন।

অত্যন্ত যত্নের সাথে ফিরোজা বেগম তাকে নজরুল ও অন্যান্য সঙ্গীতের শ্রুতি-চলন শিখিয়েছেন। সুস্মিতা আনিস বাংলাদেশ টেলিভিশনে শিশুশিল্পী হিসেবে গান গেয়েছেন। গত বছরের ফেব্রুয়ারিতে সুস্মিতা আনিসের 'কেউ জানুক আর না-ই জানুক' গানটি প্রকাশ পেয়েছিল।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh