• ঢাকা বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫

আমি উপস্থিত হয়ে কী করব: অপু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৪৭ | আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৫২
ছবি : সংগৃহীত
সংসার টিকিয়ে রাখার শেষ সম্ভাবনাটুকু উড়িয়ে দিলেন শাকিব খান। অপু বিশ্বাসের সঙ্গে তিনি আর বিবাহিত সম্পর্ক রাখতে চান না বলে স্পষ্ট জানিয়ে দিলেন। তবে সন্তান আব্রাম খান জয়ের দেখভাল করবেন। এমনটাই গণমাধ্যমকে জানিয়েছেন শাকিব। এদিকে অপু বিশ্বাসও বিষয়টিকে মেনে নিয়েছেন বলে জানান।

শাকিব-অপুর বিবাহবিচ্ছেদের বিষয়টি এখন ঢাকা উত্তর সিটি করপোরেশনের পারিবারিক আদালতে রয়েছে। জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে তার ৯০ দিনের মধ্যে উভয়পক্ষকে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করে পারিবারিক আদালতে।

গত ১৫ জানুয়ারি শাকিব-অপুকে তলব করা হলে অপু বিশ্বাস সেখানে হাজির হন। কিন্তু উপস্থিত হননি শাকিব। এরপর সালিশের নতুন তারিখ ধার্য করা হয় ১২ ফেব্রুয়ারি। শাকিব বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন। ফলে এই তারিখেও উপস্থিত থাকবেন না শাকিব। এমনটাই শোনা যাচ্ছে।

অপু বিশ্বাস বলেন, এখন তো আমার আর কিছুই বলার নেই। এটা তো মোটামুটি স্পষ্ট যে শাকিব উপস্থিত থাকবেন না। তাহলে আমি উপস্থিত হয়ে কী করব? এখন আমার একমাত্র অবলম্বন আমার ছেলে আব্রাম খান জয়। তাকে নিয়েই আগামী দিনগুলো কাটিয়ে দেব।

শাকিব খান জানিয়েছেন, ছেলের দায়িত্ব তিনি ঠিকভাবে পালন করবেন। ছেলেকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়ানোর সব ব্যবস্থা করবেন। কিন্ত অপু বিশ্বাস জানিয়েছেন, শাকিব ছেলের কোনও খোঁজই রাখেননি।

অপু বলেন, তালাক নোটিশ পাঠানোর পর জয়ের সঙ্গে দেখা কিংবা কোনো ধরনের খোঁজ নেয়নি শাকিব। এরপর তিনি ঠিক কী ধরনের খোঁজ-খবর রাখবেন কিংবা টেক-কেয়ার করবেন সেটি তিনিই ভালো বলতে পারবেন!

আরও পড়ুন: 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়